ঢাকা, ২৮ সেপ্টেম্বর, ২০২০
সর্বশেষ:
আইইডিসিআর এর করোনা কন্ট্রোল রুম (০১৭০০৭০৫৭৩৭) অথবা হটলাইন নম্বরে (০১৯৩৭১১০০১১, ০১৯৩৭০০০০১১, ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫, ০১৯৪৪৩৩৩২২২, ০১৫৫০০৬৪৯০১–০৫) যোগাযোগ করা যাবে। এ ছাড়া করোনাসংক্রান্ত তথ্য জানতে বা সহযোগিতা পেতে স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ এবং ৩৩৩ নম্বরে ফোন করা যাবে। অনলাইনে করোনা নিয়ে যোগাযোগ করতে আইইডিসিআরের ই-মেইল [email protected] এবং ফেসবুক পেজে (Iedcr,COVID19 Control Room) যোগাযোগ করা যাবে। জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান দেখা যাবে যে ৩ চ্যানেলে 

খেলা ডেস্ক

প্রকাশিত: ১৯:১৬, ৬ ডিসেম্বর ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নতুন আঙ্গিকে আয়োজিত হচ্ছে এবারের বিপিএল। উদ্বোধনী অনুষ্ঠান যথাসাধ্য জমকালো করার চেষ্টা করছে ক্রিকেট বোর্ড। 

তবে মাঠে খুব বেশি দর্শক এটি উপভোগ করতে পারবেন না। ফলে বড় অংশই তাকিয়ে থাকবেন টিভি পর্দার দিকে। দর্শকদের জন্য সুখবর, এবার একযোগে তিনটি চ্যানেলে উপভোগ করা যাবে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। 

বঙ্গবন্ধু বিপিএল শুরু হবে আগামী ১১ ডিসেম্বর। এর ৩ দিন আগে হবে উদ্বোধনী অনুষ্ঠান। ৮ ডিসেম্বর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই ইভেন্ট। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে যথাক্রমে গাজী টিভি, মাছরাঙা টিভি ও নিউজ২৪।

বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। সাংবাদিকদের তিনি বলেন, আগে যা দেখা যায়নি, এবারের বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে তাই দেখানো হবে। ৩টি চ্যানেলে আমরা সেগুলো দেখাব। গাজী টিভি, মাছরাঙা টিভি ও নিউজ২৪ নান্দনিক উপস্থাপনাগুলো সরাসরি সম্প্রচার করবে।

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জমকালো উদ্বোধনী অনুষ্ঠান মাতাতে মঞ্চে থাকবেন বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ। বাংলাদেশের জেমস ও মমতাজের পাশাপাশি সঙ্গীত পরিবেশন করবেন বলিউডের সনু নিগম ও কৈলাশ খের। 

অনুষ্ঠানের টিকেটের দাম ধরা হয়েছে সর্বনিম্ন এক হাজার টাকা থেকে সর্বোচ্চ দশ হাজার টাকা। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের এক নম্বর গেট সংলগ্ন বুথ এবং মিরপুরের সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে পাওয়া যাবে টিকেট। সকাল সাড়ে নয়টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত টিকেট কিনতে পারবে ভক্তরা। 

বিসিবি পক্ষ থেকে জানানো হয়েছে, ক্লাব হাউজের টিকেটের মূল্য এক হাজার টাকা। গ্রান্ড স্ট্যান্ডের টিকেট আড়াই হাজার টাকা। আর গ্রাউন্ড সিটিংয়ের বসে অনুষ্ঠান উপভোগ করতে হলে গুণতে হবে ১০ হাজার টাকা।

উদ্বোধনী অনুষ্ঠানটি বেশ জমকালো করতে বেশ বড় পরিকল্পনা হাতে নিয়েছে বিসিবি। মিরপুরে শের-এ-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের ব্যাপ্তিকাল হবে সাড়ে পাঁচ ঘণ্টা। ৮ ডিসেম্বর মিরপুর স্টেডিয়ামে অুনষ্ঠান শুরু হবে বিকেল সাড়ে চারটায়। শেষ হবে রাত দশটায়। দুপুর আড়াইটায় গেট খুলে দেয়ার পর বন্ধ করে দেয়া হবে সাড়ে পাঁচটায়। 

নিইজওয়ান২৪.কম/এমজেড