ঢাকা, ১৯ সেপ্টেম্বর, ২০২০
সর্বশেষ:
আইইডিসিআর এর করোনা কন্ট্রোল রুম (০১৭০০৭০৫৭৩৭) অথবা হটলাইন নম্বরে (০১৯৩৭১১০০১১, ০১৯৩৭০০০০১১, ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫, ০১৯৪৪৩৩৩২২২, ০১৫৫০০৬৪৯০১–০৫) যোগাযোগ করা যাবে। এ ছাড়া করোনাসংক্রান্ত তথ্য জানতে বা সহযোগিতা পেতে স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ এবং ৩৩৩ নম্বরে ফোন করা যাবে। অনলাইনে করোনা নিয়ে যোগাযোগ করতে আইইডিসিআরের ই-মেইল [email protected] এবং ফেসবুক পেজে (Iedcr,COVID19 Control Room) যোগাযোগ করা যাবে। জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

বঙ্গবন্ধু বিপিএলের উদ্ভোধন রাঙাতে ঢাকায় সালমান-ক্যাটরিনা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:৩৪, ৮ ডিসেম্বর ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

রবিবার (৮ ডিসেম্বর) বিকেলে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতাতে দুপুরেই ঢাকায় পৌঁছে গেছেন বলিউড তারা সালমান খান ও ক্যাটরিনা কাইফ। সকালের ফ্লাইটেই ঢাকায় এসেছেন এই দুই তারকা। সকাল ৯টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে তাদের বহনকারী ফ্লাইট।

বিপিএলের এবারের আসরের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধনী অনুষ্ঠানের পর দ্বিতীয় পর্বে পারফরম করবেন তারা দুজনে। সাংস্কৃতিক অনুষ্ঠানে আরো পারফর্ম করার কথা রয়েছে বাংলাদেশের পপ লিজেন্ড জেমস ছাড়াও ভারতের ভিন্নমাত্রার কণ্ঠশিল্পী কৈলাস খের এর। আরো আকর্ষণ হচ্ছে লোকশিল্পী মমতাজ। এছাড়াও দেশি আরো কয়েকজন জনপ্রিয় শিল্পীর পরিবেশনা থাকবে দর্শকদের আমোদিত করতে।

জানা গেছে, রাত ৯টার পরে মঞ্চে উঠার কথা রয়েছে ক্যাটরিনা কাইফের। এরপর আসবেন সালমান খান। এর আগে সন্ধ্যা ৬টায় মঞ্চ মাতাবেন জেমস। তার পর পর সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে শুরু হবে কণ্ঠশিল্পী মমতাজের পরিবেশনা। তারপর ক্রমশ অন্যদের পারফর্ম করার কথা রয়েছে।
প্রবাসখবর.কম/এআরকে