ঢাকা, ১০ আগস্ট, ২০২০
সর্বশেষ:
সেহরি ও ইফতারের সময় সূচি : ঢাকায় প্রথম রোজার সেহরির শেষ সময় রাত ৪টা ৫ মিনিটে আর ইফতার হবে সন্ধ্যা ৬টা ২৮ মিনিটে। আইইডিসিআর এর করোনা কন্ট্রোল রুম (০১৭০০৭০৫৭৩৭) অথবা হটলাইন নম্বরে (০১৯৩৭১১০০১১, ০১৯৩৭০০০০১১, ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫, ০১৯৪৪৩৩৩২২২, ০১৫৫০০৬৪৯০১–০৫) যোগাযোগ করা যাবে। এ ছাড়া করোনাসংক্রান্ত তথ্য জানতে বা সহযোগিতা পেতে স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ এবং ৩৩৩ নম্বরে ফোন করা যাবে। অনলাইনে করোনা নিয়ে যোগাযোগ করতে আইইডিসিআরের ই-মেইল [email protected] এবং ফেসবুক পেজে (Iedcr,COVID19 Control Room) যোগাযোগ করা যাবে। জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি আজ আসছেন 

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০৯:২৫, ১৬ অক্টোবর ২০১৯  

ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো: ফাইল ফটো

ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো: ফাইল ফটো

বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফা’র প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো আজ দিবাগত রাত ১টা ৫০ মিনিটে ঢাকায় পা রাখছেন। এদিন মঙ্গোলিয়া থেকে রওয়ানা হয়ে সফরসঙ্গীসহ ১৬ ঘণ্টার এক ঝটিকা সফরে ঢাকায় এসে পৌঁছাবেন তিনি। 

ঢাকায় এসে রাত ২টা ১৫ মিনিটে প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে উঠবে ফিফা বস। আগামীকাল সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাত করবেন ইনফান্তিনো। দুপুর ১২টা ১৫ মিনিটে তিনি বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবন পরিদর্শন কালে সভায় যোগ দেবেন। ১২টা ৫০ মিনিটে হোটেলের উদ্দেশ্যে বাফুফে ভবন ছাড়বেন ফিফা প্রেসিডেন্ট। এরপর দুপুর ২টা ২০ মিনিটে সোনারগাঁ হোটেলে সংবাদ সম্মেলনে যোগ দিয়ে বিকেল ৩টায় বিমান বন্দরের উদ্দেশ্যে হোটেল ত্যাগ করবেন জিয়ান্নি ইনফান্তিনো। বিকেল পাঁচটায় লাওসের উদ্দেশ্যের ঢাকা ছাড়বেন ফিফা প্রধান।

এ নিয়ে কোনো ফিফা সভাপতির বাংলাদেশে চতুর্থবার আগমন ঘটছে। ১৯৮০-৮১ সালের দিকে প্রথমবার হোয়াও হ্যাভেলেঞ্জ এসেছিলেন ঢাকায়। এরপর সেপ ব্লাটার দু’বার আসেন বাংলাদেশে। প্রথমবার ২০০৬ সালে ঢাকায় এসে বাফুফে ভবন উদ্বোধন করেছিলেন সেপ ব্লাটার। সর্বশেষ তিনি এসেছিলেন ২০১২ সালের ৬ মার্চ। বাফুফে ভবন সংলগ্ন অ্যাস্ট্রো টার্ফ উদ্বোধন করার জন্য।

এবার ফিফা প্রেসিডেন্টের ঢাকা সফর বাংলাদেশ ফুটবলের জন্য গুরুত্বপূর্ণ অধ্যায় বলে মনে করছেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। জিয়ান্নি ইনফ্যান্তিনো’র ঢাকা সফর উপলক্ষ্যে নান কর্মসূচি হাতে নিয়েছে দেশের ফুটবলের অভিভাবক সংস্থা বাফুফে।

নিউজওয়ান২৪.কম/এমজেড