ঢাকা, ১১ নভেম্বর, ২০১৯
সর্বশেষ:
জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে হেল্পলাইন ১৬২৬৩ এ কল করলেই ডাক্তারের পরামর্শ

প্যারিস নাইট রাইডার্স ক্রিকেট ক্লাবের জার্সি উন্মোচন

প্রকাশিত: ০০:৩১, ২৬ জুন ২০১৯  

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

ফ্রান্সের জাতীয় ক্রিকেটলীগে অংশগ্রহণকারী বাংলাদেশি ক্রিকেট ক্লাব প্যারিস নাইট রাইডার্স এর জার্সি উন্মোচন করা হয়েছে। 

শনিবার বিকেলে রুই লাফায়েতের হোটেল মারিকুরির বল রুমে জাকঁজমক আয়োজনের মধ্যে দিয়ে এ অনুষ্ঠান সম্পন্ন হয়। এ সময় বিপুল সংখ্যক বাংলাদেশি ক্রিকেট সমর্থক উপস্হিত ছিলেন।

প্যারিস নাইট রাইডার্স ক্রিকেট ক্লাবের সভাপতি জুবায়ের আহমদের সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ আমান আহমেদের পরিচালনায় অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্লাবের চিফ এডভাইজার বি টি আই কার্গো চেয়ারম্যান কবির হোসেইন পাঠোয়ারী।

ছবি: সংগৃহীত

মাওলানা আব্দুল কাইয়ুমের পবিত্র কোরআন তেলায়াতের মধ্যে দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে বাংলাদেশের জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা অটো ইকুলের চেয়ারম্যান হোসাইন সালাম রাহমান, ফ্রান্স বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি এনায়েত হোসেন সোহেল। বক্তব্য রাখেন, ক্লাবের সাধারন সম্পাদক রিগান বড়ুয়া, আমাদের প্যারিস ডট কমের সম্পাদক কাজল আহমদ, সৈয়দ মোহাম্মদ বাকের ও মুনে।

এসময় ক্লাবের পক্ষ থেকে ক্লাবের পৃষ্ঠপোষকতার জন্যে ও ফ্রান্সে বাংলাদেশি কমিউনিটির ক্রীড়াঙ্গনে বিশেষ ভূমিকা রাখায় বি টি আই কার্গো চেয়ারম্যান কবির হোসেইন পাটোয়ারীকে সম্মাননা ক্রেষ্ঠ প্রদান করা হয়। 

দীর্ঘদিন থেকে ক্লাবের পাশে থেকে সহযোগিতার জন্য ক্লাবের মিডিয়া পার্টনার ইউরোবাংলা টেলিভিশন ও   সম্প্রতি ফ্রান্সের জাতীয় অনুর্ধ উনিশ দলে অন্তর্ভুক্ত হওয়া অনন্ত সরকারকে ক্লাবের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়। 

অনুষ্ঠানে বক্তারা বলেন, ফ্রান্সে বাংলাদেশি প্রবাসী তরুণরা ফ্রান্সের জাতীয়  ক্রিকেটকে শক্তিশালী করতে  ব্যাপক অবদান রেখে চলেছে। আগামীতে এ ধারা অব্যাহত রাখতে কমিউনিটির বিত্তশালীদের এগিয়ে আসা উচিত। 

পরে ক্লাবের ২০১৯ সালের জার্সি উন্মোচন করা হয়।

নিউজওয়ান২৪.কম/আ.রাফি

আরও পড়ুন
প্রবাসী দুনিয়া বিভাগের সর্বাধিক পঠিত