ঢাকা, ০৭ মার্চ, ২০২১
সর্বশেষ:
বাংলাদেশের সাফল্যে ইতালির রাষ্ট্রপতির প্রশংসা যুক্তরাষ্ট্র থেকে চট্টগ্রাম বন্দরে রেলের ৮ ইঞ্জিন স্বাধীনতা-সংগ্রামে অমিত শক্তির উৎস ছিল ৭ মার্চের ভাষণ: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ পৃথিবীর কালজয়ী ভাষণগুলোর অন্যতম: রাষ্ট্রপতি ঐতিহাসিক ৭ মার্চ আজ

ভাবীর সঙ্গে অনৈতিকতা

নকল পাসপোর্টে কুয়েতে গিয়ে ভাইকে হত্যা!

কুয়েত সংবাদদাতা

প্রকাশিত: ২৩:০৯, ১৫ মে ২০২০  

কুয়েত সিটি- ফাইল ফটো

কুয়েত সিটি- ফাইল ফটো

এ ঘটনা মধ্যপ্রাচ্যের তেলসমৃদ্ধ দেশ কুয়েত প্রবাসী বাংলাদেশি কমিউনিটির মধ্যে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে। গত সপ্তাহে তেলসমৃদ্ধ ধনী দেশ কুয়েতের রাজধানী কুয়েত সিটির আমগারা এলাকায় এক বাংলাদেশির গলিত লাশ উদ্ধার করে পুলিশ।

সুরতহালে স্পষ্ট হয় যে তাকে হত্যা করা হয়েছে। কিন্তু তাৎক্ষণিকভাবে খুনির কোনো হদিশ করতে পারেনি পুলিশ। তবে রহস্যজনক এই হত্যাকাণ্ডের পর্দা শেষ পর্যন্ত উন্মোচন হয়েছে)। আজ (শুক্রবার) এ খবর দিয়েছে আরবটাইমস.কম। 

পত্রিকাটি আরো জানায়, দেশটির পুলিশ বিভাগের অপরাধ তদন্ত শাখা অনুসন্ধানে জানতে পারে- আমগারা এলাকার একটি কারখানার নিরাপত্তা কর্মী নিহত ওই বাংলাদেশির সঙ্গে সর্বশেষ সাক্ষাৎ করেছিলেন কুয়েত প্রবাসী তার অপর ভাই যে একই শহরের ফাহাহিল এলাকায় থাকে। 

পুলিশ সন্দেহভাজন ভাইয়ের ফাহাহিলের বাসায় হানা দিয়ে নিহতের মানিব্যাগ ও মোবাইল ফোন উদ্ধার করে। পরে জিজ্ঞাসাবাদে আপন ভাইকে হত্যার কথা স্বীকার করেন ঘাতক ভাই। জিজ্ঞাসাবাদে তিনি জানান, তিন মাস আগে তিনি কুয়েত আসেন শুধুমাত্র আপন ভাইকে হত্যার উদ্দেশ্যেই। কারণ, তিনি জানতে পারেন তার স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়েছিল ওই ভাই। তাই প্রতিশোধ নিতে লক্ষাধিক টাকায় নকল পাসপোর্ট কিনে কুয়েত আসেন এবং সুযোগ বুঝে স্বাসরোধে ভাইকে হত্যা করেন তিনি। তার পাসপোর্ট নকল হলেও কুয়েতে রেসিডেন্ট পারমিটটি বৈধ ছিল বলে জানায় পুলিশ।

নিউজওয়ান২৪.কম/আরকে    
    
 

আরও পড়ুন
প্রবাসী দুনিয়া বিভাগের সর্বাধিক পঠিত