ঢাকা, ১৪ অক্টোবর, ২০১৯
সর্বশেষ:
আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে হেল্পলাইন ১৬২৬৩ এ কল করলেই ডাক্তারের পরামর্শ ডেঙ্গি নিয়ন্ত্রণে একটি সমন্বিত পদক্ষেপ খুবই জরুরি

ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টিতে পণ্ড হতে পারে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:১৭, ১৩ সেপ্টেম্বর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আজ শুক্রবার সন্ধ্যায় ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচে জিম্বাবুয়ের মুখোমুখি হবে স্বাগতিক বাংলাদেশ। 

সবকিছু ঠিক থাকলে ম্যাচটি সন্ধ্যা সাড়ে ছয়টায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে  শুরু হবে। 

কিন্তু আজ সকাল থেকেই চলছে থেমে থেমে বৃষ্টি। দেখা মেলেনি  সূর্যের আলোর। তাই ম্যাচটি মাঠে গড়ানো নিয়েই দেখা দিয়েছে শঙ্কা!

মাঠের লড়াইয়ের আগে গতকাল হুঙ্কার দিয়ে রেখেছে দুই দলের অধিনায়ক। পূর্বের রেকর্ডও বলছে লড়াইটা হবে সমানে সমান। কিন্তু দুই দলেরই জয়ের স্বপ্নে বড় বাঁধা হয়ে দাড়াতে পারে বৃষ্টি। আবহাওয়ার খবরও বলছে, সারাদিনই আকাশে ঘন মেঘ থাকবে। থেমে থেমে নামবে বৃষ্টি। সন্ধ্যা ৭টার পর থেকে বাড়বে বৃষ্টি। থামবে কখন তা বলা মুশকিল।

আজ সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে আবহাওয়া অফিস জানায়, রংপুর, বরিশাল, ও চট্টগ্রাম বিভাগের অধিকাংশ জায়গায়, ঢাকা, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রাজশাহী ও খুলনা বিভাগের কিছুকিছু জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারী ধরণের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারী ধরণের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে।

আজকের ম্যাচে বাংলাদেশ দলে নতুন মুখ পেসার ইয়াসিন আরাফাত। অন্যরা হলেন- সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, সাইফ উদ্দিন, মোসাদ্দেক সৈকত, তাইজুল ইসলাম, শেখ মেহেদী, আফিফ হোসেন এবং মুস্তাফিজুর রহমান।

নিউজওয়ান২৪.কম/এমজেড