ঢাকা, ২৩ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ:
আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে হেল্পলাইন ১৬২৬৩ এ কল করলেই ডাক্তারের পরামর্শ ডেঙ্গি নিয়ন্ত্রণে একটি সমন্বিত পদক্ষেপ খুবই জরুরি

‘গর্ভবতী’ প্রভা!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:০১, ১০ অক্টোবর ২০১৮  

সাদিয়া জাহান প্রভা

সাদিয়া জাহান প্রভা

টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। বর্তমানে নাটক-টেলিছবি নিয়েই কাটছে তার ব্যস্ত সময়। তারই ধারাবাহিকতায় সম্প্রতি তিনি কাজ শেষ করেছেন ‘কেউতো ছিল’ শিরোনামের একটি নাটকে। এতে তিনি নওমি নামের চরিত্রে অভিনয় করেছেন।

নাটকটির গল্পে দেখা যাবে, নওমি তথা প্রভার সঙ্গে রক্তিমের ভালবাসা দীর্ঘদিনের। তিনি লেখাপড়া শেষ করে একটা বেসরকারি চাকরিতে যোগদান করেছেন। অপরদিকে বিদেশে একটা স্কলারশিপ অফার পায় রক্তিম। এজন্যে প্রায় তিন বছরের জন্যে দেশ ছাড়তে হবে তাকে।

এদিকে, যাওয়ার আগে রক্তিম ও নওমি বিয়ে করার সিদ্ধান্ত নেয়। বয়ফ্রেন্ডের পরিচিত কাজী অফিসে তাদের বিয়ে হয়। ওই সময় একজন ফটোগ্রাফার তাদের বিয়ের কয়েকটা ছবি তোলেন।

এরপর ঘটে বিপত্তি। বিয়ের পরদিন রক্তিমের রোড এক্সিডেন্টে মৃত্যু হয়। খুব ভেঙ্গে পড়েন নওমি। চাকরি ছেড়ে দেন তিনি। কিছুদিন পর জানতে পারেন তার গর্ভে বেড়ে উঠছে রক্তিমের সন্তান। এভাবে এগিয়ে চলে নাটকটির গল্প।

‘কেউতো ছিল’ নাটকে প্রভা ছাড়া আরো অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, টুটুল চৌধুরী, দীপক কর্মকার, শেলী আহসান প্রমুখ।

এদিকে, মানস পালের রচনায় নাটকটি নির্মাণ করেছেন রবিউল ইসলম প্রধান। সম্প্রতি নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। এটি আগামী ১২ অক্টোবর শুক্রবার এনটিভিতে সম্প্রচার হবে বলে জানা গেছে।

নিউজওয়ান২৪/এএস