ঢাকা, ২৩ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ:
আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে হেল্পলাইন ১৬২৬৩ এ কল করলেই ডাক্তারের পরামর্শ ডেঙ্গি নিয়ন্ত্রণে একটি সমন্বিত পদক্ষেপ খুবই জরুরি

খোলামেলা প্রেম তাদের, চুমুতেও বিচলিত নন এ জুটি! (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:০০, ৫ অক্টোবর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির। বেশ খোলামেলা প্রেমে মজেছেন তিনি। গতবারের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’-এর বিজয়ী জেসিয়া ইসলামের প্রেমে হাবুডুবু খাচ্ছেন এই ইউটিউবার।

তবে এবার রীতিমত ভাইরাল হলেন সালমান-জেসিয়া। প্রকাশ্যে গার্ল ফ্রেন্ডকে চুমু খেয়ে তুমুল আলোচনায় এলেন তারা। লাভগুরু এহতেশামের আমন্ত্রণে বৃহস্পতিবার সালমান-জেসিয়া হাজির হয়েছিলেন রেডিও ক্যাপিটাল এফএম ৯৮.৪ এ। সেখানে তারা নিজেদের ভালোবাসার গল্প শুনিয়েছেন।

এরপর হঠাৎ প্রকাশ্যে জেসিয়াকে চুমু খেয়ে বসেন সালমান মুক্তাদির! সেটা অবশ্য উপস্থাপকের অনুরোধেই। ওই সময় উপস্থাপক (এহতেশাম) তাকে বলেন, তোমরা একে অপরের হাত ধরো নিশ্চয়? একটু হাত ধরে দেখাও! চুমুও দিয়ে থাকো হয়তো, কিভাবে দাও দেখাবে?

সালমান তখন ঝটপট জেসিয়ার গালে চুম্বন করেন।

পরে এহতেশাম বলেন, দীর্ঘ ১২ বছরে আমার স্টুডিতে এমন ঘটনা ঘটেনি। টানা আড়াই ঘন্টা আড্ডা দেন তারা। তাতে আরো অজানা গল্প বলেন সালমান-জেসিয়া। যা এরইমধ্যে প্রকাশিত হয়েছে ইউটিউবে। আর সেটি এখন রীতিমত ঝড় তুলছে নেটদুনিয়ায়।

তবে এবারই নয় এরআগেও সালমান-জেসিয়ার চুমু প্রকাশ্যে এসেছে বহুবার। তবে এসবে বিচলিত নন তাদের কেউই।

সালমান মুক্তাদির এবং জেসিয়া ইসলামের সেই ভিডিওটি দেখুন:-

নিউজওয়ান২৪/জেডএস