ঢাকা, ০৪ এপ্রিল, ২০২০
সর্বশেষ:
করোনায় মৃত্যুতে ইতালির পরই রয়েছে স্পেনের অবস্থান। তবে আক্রান্তের দিক থেকে বিশ্বের সব দেশকে ছাড়িয়ে গেছে যুক্তরাষ্ট্র। জ্বর, কাশি, শ্বাসকষ্ট, মাংসপেশি ও গাঁটে ব্যথাসহ করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার উপসর্গ দেখা দিলে আইইডিসিআরের সঙ্গে যোগাযোগ করুন। আইইডিসিআরের হটলাইন নম্বর: ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫, ০১৯৩৭০০০০১১, ০১৯৩৭১১০০১১ জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

ওয়ানডে সিরিজের জন্য চূড়ান্ত দল ঘোষণা: বিসিবি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৪:৩৫, ৩ ডিসেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

 

১৬ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য মাশরাফি বিন মুর্তজা নেতৃত্বাধীন দলটি ইনজুরি কাটিয়ে জায়গা করে নিয়েছেন সাকিব আল হাসান ও তামিম ইকবাল।

আগামী ৯ ডিম্বের রোববার রঙিন পোশাকের প্রথম ম্যাচটি হবে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। একই ভেন্যুতে হবে ১১ ডিসেম্বর বসবে দ্বিতীয় ম্যাচটি। সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি ১৪ ডিসেম্বর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আয়োজন করা হবে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন মাশরাফি। তাই ওয়ানডে অধিনায়কের সিরিজটি খেলা নিয়ে ছিল সংশয়। যদিও শেষ মুহূর্তে ২২ গজে থাকার ঘোষণা দেন এই পেসার। শুধু তাই নয়, আগামী ৬ ডিম্বের বৃহস্পতিবার ৩৫ বছর বয়সী মাশরাফির নেতৃত্বেই ক্যারিবীয়দের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে বিসিবি একাদশ।

বাংলাদেশ ওয়ানডে দল

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, আরিফুল হক, মেহেদী হাসান মিরাজ, সাইফুদ্দিন, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম অপু ও আবু হায়দার রনি।

নিউজওয়ান২৪/ইরু