ঢাকা, ০৩ জুন, ২০২০
সর্বশেষ:
সেহরি ও ইফতারের সময় সূচি : ঢাকায় প্রথম রোজার সেহরির শেষ সময় রাত ৪টা ৫ মিনিটে আর ইফতার হবে সন্ধ্যা ৬টা ২৮ মিনিটে। আইইডিসিআর এর করোনা কন্ট্রোল রুম (০১৭০০৭০৫৭৩৭) অথবা হটলাইন নম্বরে (০১৯৩৭১১০০১১, ০১৯৩৭০০০০১১, ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫, ০১৯৪৪৩৩৩২২২, ০১৫৫০০৬৪৯০১–০৫) যোগাযোগ করা যাবে। এ ছাড়া করোনাসংক্রান্ত তথ্য জানতে বা সহযোগিতা পেতে স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ এবং ৩৩৩ নম্বরে ফোন করা যাবে। অনলাইনে করোনা নিয়ে যোগাযোগ করতে আইইডিসিআরের ই-মেইল [email protected] এবং ফেসবুক পেজে (Iedcr,COVID19 Control Room) যোগাযোগ করা যাবে। জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

এজলাসের দৃশ্য ভিডিও করে ৪ ঘণ্টা হাজতবাস

প্রকাশিত: ২২:০৪, ১৪ মে ২০১৯  

প্রতীকি চিত্র

প্রতীকি চিত্র

আদালতে সাক্ষ্যগ্রহণ চলাকালে ভিডিওচিত্র ধারণ করার অপরাধে মৌলভীবাজার জেলার বড়লেখায় এক বাদী ৪ ঘণ্টা হাজতবাসের শাস্তি ভোগ করেছেন। 

বড়লেখা উপজেলা আদালতের অ্যাসিস্ট্যান্ট পাবলিক প্রসিকিউটর (এপিপি) গোপাল চন্দ্র দত্ত গতকাল (সোমবার) বিষয়টি নিশ্চিত করে জানান, গত রবিবার বড়লেখা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এজলাসে এমন ঘটনা ঘটেছে। অনুমতি ছাড়া আদালতের কর্মকাণ্ডের ভিডিওধারণ করা ওই বাদীর নাম জসিম উদ্দিন। তিনি উপজেলার পূর্ব হাতলিয়া গ্রামের মৃত ইছবর আলীর ছেলে।

আদালত সূত্র জানায়, জি-আর ১১৬/১৮ মামলার সাক্ষ্য গ্রহণকালে আদালতের অনুমতি ছাড়াই গোপনে ভিডিও করছিলেন মামলার বাদী জসিম উদ্দিন। আদালত পুলিশের চোখে বিষয়টি ধরা পড়ে। দায়িত্বরত পুলিশ আদালতকে ঘটনা জানালে জ্যেষ্ঠ বিচারিক হাকিম হরিদাস কুমার বাদীকে আদালতের হাজতে নেয়ার নির্দেশ দেন। 

প্রসঙ্গত, বিনা অনুমতিতে আদালতে ভিডিওধারণ দণ্ডনীয় অপরাধ। এই অপরাধে ৪ ঘণ্টা হাজত বাসের পর মুচলেখায় ছাড়া পান জসিম উদ্দিন।

নিউজওয়ান২৪.কম/আরকে
 

আরও পড়ুন
স্বদেশ বিভাগের সর্বাধিক পঠিত