ঢাকা, ২৫ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

শ্রীলংকার বিপক্ষে আসছে পরিবর্তন, সাকিব অনিশ্চিত

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১১:৫৩, ১১ জুন ২০১৯  

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

পায়ের ব্যথার কারণে শ্রীলংকার বিপক্ষে সাকিব আল হাসানের খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে। 

ম্যানেজার খালেদ মাহমুদ সুজন জানিয়েছেন, ইংল্যান্ড ম্যাচে সাকিব পায়ে ব্যথা পেয়েছিল। সে খেলবেই এমন নিশ্চয়তা দিতে পারছি না। তবে তার খেলা অনিশ্চিত, তাও বলবো না। দেখা যাক কী হয়!

বাংলাদেশ দলের প্রাণ ও চালিকাশক্তি সাকিব আছেন ফর্মের চুড়ায়। তিন ম্যাচে ২৬০ রান করে এখন পর্যন্ত বিশ্বকাপের সর্বাধিক রান সংগ্রহকারীও তিনি। তামিম, মাহমুদউল্লাহর অনুজ্জ্বলতায় একাই যা করার করছেন সাকিব।

মঙ্গলবার শ্রীলঙ্কার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে সাকিবই হতে পারেন অধিনায়কের সবচেয়ে বড় অস্ত্র। যদি শেষ মুহূর্তে সাকিব খেলতে না পারেন, সেটা হবে অনেক বড় ধাক্কা।

এদিকে অধিনায়ক মাশরাফীও হ্যামস্ট্রিংয়ের সমস্যা ভুগছেন। তবে মাশরাফির খেলা নিয়ে সংশয় নেই। একটু সমস্যা থাকলেও তিনি খেলবেন। 

নিউজিল্যান্ড আর ইংল্যান্ডের কাছে হারের পর নানা সমালোচনার ভিড়ে ক্রিকেটারদের ব্যক্তিগত পারফরমেন্স নিয়েও হচ্ছে চুলচেরা বিশ্লেষণ।

জানা গেছে, মোহাম্মদ মিঠুনকে সম্ভবত একাদশের বাইরে রাখা হবে। প্রথম দুই ম্যাচে সেট হয়েও বিশের ঘরে আউট হওয়া আর ইংল্যান্ডের বিপক্ষে উইকেটে গিয়ে লেগ-স্পিনার আদিল রশিদের বলে জায়গায় দাঁড়িয়ে শট খেলে শূন্য রানে ফেরা মিঠুনের ভাগ্য বিপর্যয় ঘটার সম্ভাবনা খুব বেশি।

তাকে বাদ দিয়ে লিটন দাসকে খেলানোর চিন্তা ভাবনা চলছে এবং সম্ভবত লিটনই  আজ শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে নামবেন।

নিউজওয়ান২৪.কম/আ.রাফি

খেলা বিভাগের সর্বাধিক পঠিত