ঢাকা, ২৫ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

শেখ হাসিনার ছবির অ্যালবাম

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৩১, ২০ ডিসেম্বর ২০১৯  

শেখ হাসিনার ছবির অ্যালবাম এর প্রচ্ছদ- ছবি: সংগৃহীত

শেখ হাসিনার ছবির অ্যালবাম এর প্রচ্ছদ- ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শৈশব থেকে আজ পর্যন্ত বাছাই করা ১৫০টি ছবি দিয়ে একটি অ্যালবাম তৈরি করা হয়েছে বলে জানিয়েছেন দলের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন। 

জাতীয় সম্মেলন উপলক্ষে একান্ত আলাপচারিতায় সংবাদমাধ্যমকে তিনি বলেন, প্রধানমন্ত্রীর শৈশব থেকে আজ পর্যন্ত হাজার হাজার ছবি আছে। সেগুলোর মধ্যে থেকে বাছাই করে ১৫০টি ছবি দিয়ে একটি অ্যালবাম তৈরি করা হয়েছে। এর প্রতিটি পাতায় একটি ছবির বক্স ও সিরিয়াল নম্বর আছে। ছবির মাধ্যমে তুলে ধরা হয়েছে ইতিহাস । 

এছাড়া ৫০ হাজার সিডি ক্যাসেটে আওয়ামী লীগের উন্নয়নের ভিডিও ধারণ করা হয়েছে। পাশাপাশি বিএনপি জামায়াতের তান্ডব ও নৈরাজ্য সিডি ক্যাসেটে ধারণ করা হয়েছে। এর মাধ্যমে তৃণমূলের নেতা-কর্মীরা এসব বিষয় জানতে পারবেন।

সম্মেলনে অতিথিদের দেয়ার জন্য আওয়ামী লীগের মনোগ্রাম দিয়ে ছাপানো ২৫ হাজার পাটের ব্যাগ দেয়া হবে জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগের মনোগ্রাম দিয়ে ২৫ হাজার পাটের ব্যাগ তৈরি করা হয়েছে। এই ব্যাগ সম্মেলনের দিন দেয়া হবে। ব্যাগের মধ্যে থাকবে একটি প্যাড, অ্যালবাম, একটি কলম, চার পিস চকলেট। 

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, জাতীয় সম্মেলন উপলক্ষে আওয়ামী লীগের ওয়েব পেজ উদ্বোধন করা হয়েছে। সম্মেলনের দিন প্রধানমন্ত্রীর বক্তব্যসহ সব কিছু পাওয়া যাবে এই পেজে।

তিনি বলেন, জাতীয় সম্মেলন উপলক্ষে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির প্রচার সংক্রান্ত অনেক কাজ আছে। সম্মেলন উপলক্ষে আওয়ামী লীগ প্রচার উপ-কমিটি ননস্টপ কাজ করে যাচ্ছে।

নিউজওয়ান২৪.কম/এমজেড

আরও পড়ুন