ঢাকা, ২৯ মার্চ, ২০২৪
সর্বশেষ:

রাজশাহীতে ত্রিমুখী সংঘর্ষে ১৭ জন নিহত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৫৮, ২৬ মার্চ ২০২১  

রাজশাহীতে ত্রিমুখী সংঘর্ষে ১৭ জন নিহত

রাজশাহীতে ত্রিমুখী সংঘর্ষে ১৭ জন নিহত

রাজশাহীর কাটাখালীতে যাত্রীবাহী বাস, মাইক্রোবাস ও সিএনজি অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে নিহত ১৭ জন নিহত হয়েছে। তাদের সবার বাড়িই রংপুরের পীরগঞ্জ উপজেলায়। তারা উপজেলা সদর থেকে মাইক্রোবাসে পিকনিক করতে রাজশাহী যাচ্ছিলেন।

নিহতদের মধ্যে ১ নম্বর চৈত্রকোল ইউনিয়নের রাঙ্গামাটি গ্রামের একই পরিবারের পাঁচজন এবং ১৩ নম্বর রামনাথপুর ইউনিয়নের বড় মহাজিদপুর গ্রামের একই পরিবারের পাঁচজনসহ ছয়জন, ৮ নম্বর রায়পুর ইউনিয়নের দ্বাড়িকাপাড়া গ্রামের একই পরিবারের তিনজন ও পৌর এলাকার প্রজাপাড়ার একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। পীরগঞ্জ থানার ওসি সরেস চন্দ্র এ তথ্য জানিয়েছেন।

নিহতরা হলেন-উপজেলার চৈত্রকোল ইউনিয়নের রাঙ্গামাটি গ্রামের সালাহউদ্দিন (৩৮), তার স্ত্রী সামসুন্নাহার (৩২), শ্যালিকা কামরুন্নাহার (২৫), ছেলে সাজিদ (১০) ও মেয়ে সাবাহ খাতুন (৩), রামনাথপুর ইউনিয়নের বড় মহাজিদপুর গ্রামের ফুল মিয়া (৪০), তার স্ত্রী নাজমা বেগম (৩৫), ছেলে ফয়সাল (১৫), মেয়ে সুমাইয়া (৭) ও সাবিহা (৩), একই ইউনিয়নের দুরামিঠিপুর গ্রামের সাইদুর রহমান (৪৫), পীরগঞ্জ পৌরসভার প্রজাপাড়ার মোটরসাইকেল মেকার তাজুল ইসলাম ভুট্টো (৪০), স্ত্রী মুক্তা বেগম (৩৫), ছেলে অষ্টম শ্রেণির ছাত্র ইয়ামিন (১৪), রায়পুর ইউনিয়নের দ্বাড়িকাপাড়া গ্রামের মোকলেছার রহমান (৪০), স্ত্রী পারভীন বেগম (৩৫) ও ছেলে পাভেল মিয়া (১৮)।

এর আগে, শুক্রবার (২৬ মার্চ) দুপুর সোয়া ২টার দিকে রাজশাহী নগরের কাটাখালী থানার অদূরে বাসের সঙ্গে মাইক্রোবাস ও লেগুনার ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসে বিস্ফোরণ ঘটে এবং আগুন ধরে যায়। এ সময় পাশে থাকা লেগুনাতেও আগুন ধরে যায়। ঘটনাস্থল থেকে ছয়জনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তারা মারা যান। পরে মাইক্রোবাস থেকে আরো ১১ জনের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুজন। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন
স্বদেশ বিভাগের সর্বাধিক পঠিত