ঢাকা, ২৯ মার্চ, ২০২৪
সর্বশেষ:

যেন সিনেমার গল্প!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:৩৯, ২৪ ডিসেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

প্রথম দেখায় অনেকেই প্রেমে পড়ে। এমন উদাহরণ প্রায়ই দেখা যায়। কিন্তু জীবনের প্রথম দিন দেখা হওয়া দুজন মানুষের প্রেম? এ সত্যিই বিরল ঘটনা। 

একটু খোলাসা করেই বলা যাক। ২৯ বছর আগের ঘটনা। দুজন গর্ভবতী নারী লেবার পেইন নিয়ে ১৯৮৯ সালে ভর্তি হন অষ্ট্রেলিয়ার ভিক্টোরিয়া প্রদেশের উইলিয়াম অ্যাংলিশ হসপিটাল ইন আপার ফার্নানট্রি গালিতে। একই দিনে দুজন সন্তান প্রসব করে। যাদের একজনের নাম রাখা হয় ড্যানিয়েল আর অন্যজনের নাম জেমা। 

সন্তানসহ দুই নারীকে রাখা হয় একই রুমের পাশাপাশি বেডে। দুজনের দারুণ বন্ধুত্ব গড়ে ওঠে সেখানে। আর তাইতো জেমা ও ড্যানিয়েলের মা দুজনে ঠিক করলেন তাদের সদ্যজাত ছেলেমেয়ের মধ্যে বন্ধুত্ব গড়ে তুলবেন। 

জেমা আর ড্যানিয়েল জন্মের পর থেকে বন্ধু হয়ে ওঠে। কিন্তু এ বন্ধুত্বে ফাটল দেখা দেয় যখন ৯ বছর বয়সে দুজনের পরিবার শহরের দুই প্রান্তে চলে যায়। কেটে যায় অনেকগুলো বছর। ২০১৩ সালে জেমা আর ড্যানিয়েল দুজন দুজনকে নতুন করে খুঁজে পায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। তারা তখন ২৪ বছর বয়সী তরুণ তরুণী। 

এরপর শুরু হয় নতুন করে ম্যাসেজ আদান প্রদান। নতুন করে বন্ধুত্ব গড়ে ওঠে তাদের। এক পর্যায় হয় প্রেমও। আর তারপরই দুই বছর পর ২০১৭ সালের এপ্রিলে বিবাহ বন্ধনে আবদ্ধ হন জন্মের প্রথম দিন দেখা দুই বন্ধু। 

জেমা আর ড্যানিয়েলের বিয়ের গল্প অনেকের কাছেই এখন সিনেমার মতোই রোমাঞ্চকর লাগে। শিগগিরই এই দম্পতির ঘর আলো করে আসছে নতুন অতিথি।

নিউজওয়ান২৪/আরএডব্লিউ