ঢাকা, ২৯ মার্চ, ২০২৪
সর্বশেষ:

মেসির তিন!

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২০:৪৮, ১১ নভেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

চোট পেয়ে ইনজুরিতে যাওয়া মেসি তিন সপ্তাহ পরে আবার মাঠে ফিরেছেন। আর চোট কাটিয়ে এরই মধ্যে ক্লাব বার্সেলোনার অনুশীলনেও যোগ দিয়েছেন। তাই এই মুহূর্তে লা লিগার ম্যাচে মেসির নামা সময়ের ব্যাপার মাত্র।

রোববার বাংলাদেশ সময় রাত ৯.১৫ মিনিটে বেতিসের বিপক্ষে খেলবে বার্সেলোনা। এর আগে গত মঙ্গলবার চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে ইন্টার মিলানের বিপক্ষে মাঠে নেমেছিল কাতালানরা। কিন্তু ঐ ম্যাচে মেসির খেলার কথা থাকলেও শেষে ডাক্তারদের ছাড়পত্র না থাকায় খেরতে পারেননি তিনি।

বেতিসের বিপক্ষে ম্যাচে মেসি ছাড়াও মাঠে নামতে পারেন সামুয়েল উমতিতি। ২৬ সেপ্টেম্বর লেগানেসের বিপক্ষে ম্যাচের পর থেকে হাঁটুর চোটে মাঠের বাইরে ছিলেন তিনি। 

শনিবার সংবাদ সম্মেলনে উমতিতি ও মেসির মাঠে ফেরার ব্যাপারে বার্সেলোনা ম্যানেজার ভালভার্দে বলেন, ‘আমরা বুঝি যে তাত্ত্বিকভাবে যে কোনো খেলোয়াড়ই ম্যাচটা খেলতে পারে। কিন্তু অবশ্যই,সবসময় একটা সময় থাকে যখন আপনার সতর্ক হওয়া প্রয়োজন।’

ইন্টার মিলানের বিপক্ষে মেসিকে মাঠে নামানো ঝুঁকি ছিল। কিন্তু সেটা এখন কেটে গেছে বলে মনে করেন ভালভার্দে। তিনি বলেন, ‘ইন্টার মিলানের বিপক্ষে আমরা জানতাম যে সেখানে একটা ঝুঁকি ছিল। কিন্তু এখন তারা দলের সঙ্গে অনুশীলন করেছে। তাই আমি মনে করি না যে বড় কোনো ঝুঁকি আছে।’

নিউজওয়ান২৪/এএস

খেলা বিভাগের সর্বাধিক পঠিত