ঢাকা, ১৯ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

মাশরাফির আসনে ১৬ আ. লীগ নেতার টিকিট!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৩০, ১৩ নভেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

এরই মধ্যে বাংলাদেশের জনপ্রিয় তারকা ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা নড়াইল-২ আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তবে এবার জানা গেছে একটি চাঞ্চল্যকর তথ্য, তার ওই আসনে টিকিট পেতে চান কেন্দ্রীয় ও নড়াইল জেলা আওয়ামী লীগের আরো ১৬ নেতা।

মাশরাফির আসনে আরো যারা মনোনয়নপত্র কিনেছেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপকমিটির সদস্য বিশিষ্ট ব্যাবসায়ী শিল্পপতি নেতা শেখ আমিনুর রহমান হিমু, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক মো. নিজামউদ্দিন খান নিলু, বিশিষ্ট ব্যাবসায়ী বাসুদেব ব্যানার্জী, কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগ নেতা শেখ মো. নুরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আয়ুব আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম আসিফুর রহমান বাপ্পি, সাবেক এমপি এস কে আবু বাকের, যুব মহিলালীগের সাংগঠনিক সম্পাদক শারমিন সুলতানা শর্মী, ঢাকা সিটি কর্পোরেশনের কাউন্সিলর আওয়ামী লীগ নেতা মুন্সী কামরুজ্জামান কাজল, লোহাগড়া আওয়ামী লীগের উপদেষ্টা সৈয়দ হাসান ইকবাল, জেলা আওয়ামী লীগের সদস্য মো. হাসানুজ্জামান, জেলা আওয়ামী লীগের সদস্য মো. রাশিদুল বাশার ডলার, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট শেখ মো. তরিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মো. হাবিবুর রহমান তাপস, আওয়ামী লীগ নেতা মো. সুজন রহমান।

এদিকে, নড়াইলের আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সাধারণ মানুষ মাশরাফির নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে অভিনন্দন জানিয়েছেন। তারা জানান, মাশরাফি নির্বাচন করলে আমাদের বিশ্বাস তিনি এমপি এবং মন্ত্রী হবেন। ফলে অবহেলিত নড়াইলের সার্বিক উন্নয়ন সংঘটিত হবে।

তবে মাশরাফির নির্বাচনে আসাকে কেন্দ্র করে ফেসবুকসহ বিভিন্ন চায়ের দোকানে মিশ্র আলোচনাও চলছে।

জাতীয় সংসদ নির্বাচনে নড়াইলের এ আসন থেকে আওয়ামী লীগ বরাবরই ভালো ফলাফল করেছে। ৭৩, ৯১, ৯৬, ২০০৮ এবং ২০১৪ সালের সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীক জয়লাভ করে তবে ১৪ সালে আওয়ামী লীগের নৌকা নিয়ে জয়লাভ করে ওয়ার্কাস পার্টি নেতা বর্তমান এমপি শেখ হাফিজুর রহমান। আসনটিতে ৮৬ ও ৮৮ সালে জাতীয় পার্টি এবং ১৯৭৯ এবং ২০০১ উপ-নির্বাচনে বিএনপি জয়লাভ করে।

নিউজওয়ান২৪/জেডএস

আরও পড়ুন