ঢাকা, ২৬ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

মনোনয়ন না পাওয়ায় আওয়ামী লীগ কর্মীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৩২, ৮ ডিসেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

 

রৌমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কুড়িগ্রাম-৪ আসনে সাবেক সংসদ সদস্য মো. জাকির হোসেনের দলীয় মনোনয়ন না পাওয়ার খবর শুনে হৃদরোগে আক্রান্ত হয়ে তার দলের এক কর্মী মারা গেছেন।

জহর আলী শৌলমারী ইউনিয়নের বড়াইকান্দি গ্রামের মৃত সামাদ আলীর ছেলে এবং শৌলমারী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ছিলেন।

শৌলমারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আলম খন্দকার ও ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক হুমায়ুন রশিদ সুজন বলেন, শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে বড়াইকান্দি বাজারে আছকার আলীর চায়ের দোকানে এলাকার কয়েকজন আওয়ামী লীগের প্রার্থী জাকির হোসেনের মনোনয়ন নিয়ে আলোচনা করেন। 

এসময় জহর আলী সেখানে উপস্থিত ছিলেন। অন্যদের কাছে তিনি জানতে পারেন, কুড়িগ্রাম-৪ আসনে জাকির হোসেনকে মনোনয়ন না দিয়ে জাতীয় পার্টি (জেপি)’র প্রার্থী রুহুল আমিনকে মনোনয়ন দেওয়া হয়েছে। এ খবর শোনমাত্রই তিনি মাথা ঘুরে মাটিতে পড়ে যান। স্থানীয়রা তার মাথায় পানি ঢালা শুরু করেন। পরে বাড়ি নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

স্থানীয় কয়েকজন আওয়ামী লীগ নেতা বলেন, জহর আলী দীর্ঘ দিন ধরে আওয়ামী লীগের সমর্থক ও কর্মী। তিনি আওয়ামী লীগের সক্রিয় সদস্য ছিলেন। গত কাউন্সিলে ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ থেকে সাধারণ সম্পাদক পদে প্রার্থী ছিলেন।

নিউজওয়ান২৪/ইরু

আরও পড়ুন
স্বদেশ বিভাগের সর্বাধিক পঠিত