ঢাকা, ২৯ মার্চ, ২০২৪
সর্বশেষ:

বিপিএল ২০১৯ ফাইনালে ঢাকার প্রতিপক্ষ কুমিল্লা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৪৭, ৮ ফেব্রুয়ারি ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

শেষ হতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর। শ্রেষ্ঠত্বের মুকুট পড়তে মুখোমুখি হতে যাচ্ছে গতবারের রানার্স-আপ ঢাকা ডায়নামাইস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। 

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৭টায়।

শিরোপা জয় ছাড়া অন্য কিছুই ভাবছে না দু’দল। ফাইনালের মঞ্চে হাড্ডাহাড্ডি লড়াইয়ে জন্য উন্মুখ সাকিব আল হাসানের ঢাকা ও তামিম ইকবালের কুমিল্লা। যদিও টুর্নামেন্টের আগে থেকেই ফেবারিট ঢাকা। তবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবারের আসরে দাপট দেখিয়েই শিরোপা লড়াইয়ের মঞ্চে উঠেছে। তাই কেউ কারো থেকে কম নয়। দুই দলই তারকায় ঠাসা। বিপিএল ইতিহাসে আরো একটি দুর্দান্ত ফাইনালের অপক্ষোয় ক্রিকেটপ্রেমীরা।

সম্ভাব্য ঢাকা ডায়নামাইটস দল: সাকিব আল হাসান (অধিনায়ক), শুভাগত হোম, রনি তালুকদার, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, কাজী অনিক, মিজানুর রহমান, আসিফ হাসান, শাহাদাত হোসেন রাজীব, নাইম শেখ, মোহর শেখ অন্তর, সুনিল নারাইন, রোভম্যান পাওয়েল, কাইরন পোলার্ড, লুক রাইট, আন্দ্রে রাসেল, হজরতউল্লাহ জাজাই, অ্যান্ড্র বার্জ ও ইয়ান বেল।

সম্ভাব্য কুমিল্লা ভিক্টোরিয়ান্স দল: তামিম ইকবাল (অধিনায়ক), ইমরুল কায়েস, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, মেহেদি হাসান, জিয়াউর রহমান, মোশরারফ হোসেন রুবেল, মোহাম্মদ শহীদ, শামসুর রহমান শুভ, সঞ্জিত সাহা, লিয়াম ডসন, ওয়াহাব রিয়াজ, শহিদ আফ্রিদি, থিসারা পেরেরা, এভিন লুইস, ওয়াকার সালমা খাই ও আমির ইয়ামিন।

নিউজওযান২৪/আ.রাফি

খেলা বিভাগের সর্বাধিক পঠিত