ঢাকা, ২৬ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

বিজিবির ৭০ লাখ টাকার ভারতীয় মালামাল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:০১, ৮ নভেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিভিন্ন দোকানে অভিযান চালিয়ে ভারত থেকে আনা বিভিন্ন অবৈধ মালামাল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসব মালামালের আনুমানিক মূল্য ৭০ লাখ টাকা।

সোমবার আনুমানিক দুপুর ১টা হতে ৩টা পর্যন্ত গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার জলিল সুপার মার্কেটে ওই অভিযান চালানো হয়। মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট, বিজিবি এবং পুলিশ সদস্যের সমন্বয়ে গঠিত টাস্কফোর্স এ অভিযান পরিচালনা করে।

এ সময় ঢাকা ফ্যাশান, শারমীন শাড়ী প্যালেস এবং রীনা স্টোরে অভিযানে নামে টাস্কফোর্স। এতে মালিকবিহীন অবস্থায় চোরাচালানের মাধ্যমে ভারত থেকে আনা উন্নতমানের শাড়ি, বিভিন্ন প্রকার শাল চাদর, কসমেটিক্স এবং ইমিটেশন সামগ্রীসহ বিভিন্ন প্রকার অবৈধ মালামাল উদ্ধার করা হয়।

অভিযানে বিজিবি’র পক্ষে লেঃ কর্ণেল মোহাম্মদ শরীফুল ইসলাম, পিএসসি, অধিনায়ক, তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি), রংপুর, গাইবান্ধা জেলার নির্বাহী ম্যাজিষ্ট্রেট বীর আমীর হামজা, গোবিন্দগঞ্জ থানার এসআই মোঃ শফিকুল ইসলাম এবং গোবিন্দগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র রিমন তালুকদার উপস্থিত ছিলেন।

নিউজওয়ান২৪/জেডএস

আরও পড়ুন
স্বদেশ বিভাগের সর্বাধিক পঠিত