ঢাকা, ২৭ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

বিকেএসপি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট হলেন সাকিব

খেলা ডেস্ক

প্রকাশিত: ১২:০৫, ১৭ ডিসেম্বর ২০১৯  

সাকিব আল হাসান- ফাইল ফটো

সাকিব আল হাসান- ফাইল ফটো

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)’র সাবেক ক্রিকেটারদের নিয়ে গঠিত অ্যালামনাই অ‌্যাসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন সাকিব আল হাসান।

সোমবার (১৬ ডিসেম্বর) গঠিত এই কমিটির সভাপতি পদে নির্বাচিত হয়েছেন সাবেক হকি তারকা মামুন-উর রশিদ। আর সাধারণ সম্পাদক হয়েছেন আন্তর্জাতিক হকি খেলোয়াড় ও বর্তমানে শিক্ষা মন্ত্রণালয়ের কর্মকর্তা টুটুল কুমার নাগ।

সাকিব ছাড়াও কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন সাবেক ক্রিকেটার ও বিসিবির সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম, জাতীয় দলের সাবেক হকি খেলোয়াড় আলমগীর আলম, সাবেক ফুটবলার আবু রাফা মো: আরিফ, সাবেক ফুটবলার এম এ তালেব হোসেন ও সাবেক হকি খেলোয়াড় তারেক আদেল।

কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন সাবেক ফুটবলার খাজা মহসিন ও  ফিরোজ মাহমুদ টিটু।

সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে সাবেক হকি খেলোয়াড় আরিফুল হক প্রিন্স, সাবেক বক্সার মেজর ইসরাফিল আলম। কোষাধ্যক্ষ হিসেবে আছেন সাবেক অ্যাথলেট ইমরান টুটু।

দফতর সম্পাদক হয়েছেন সাবেক ফুটবলার গাজী মামুন, সাকের জাকের। সাব কমিটিতে আছেন এ কে এম আহাদ, কিরন, ফয়জুল্লাহ, খন্দকার জাহিদূর রহমান।

প্রচার ও প্রকাশ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন সাবেক হকি তারকা ও বর্তমানে ক্রীড়া সাংবাদিক সেকান্দার আলী, সাবেক হকি খেলোয়াড় রহুল কান্তি রায় ও সাবেক জাতীয় ফুটবলার ও ক্রীড়া সাংবাদিক রাশেদুল ইসলাম। এই বিষয়ক সাব-কমিটিতে আছেন কাজী শারমিন ইসলাম মেধা ও আবু জুবায়ের মোল্লা দিদার।

খেলাধুলা ও সংস্কৃতি সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ফুটবলার মামুনুল ইসলাম ও ক্রিকেটার সাথিরা জাকির জেসি। সাব-কমিটিতে আছেন রমেশ কুমার ও আমির হোসেন। তথ্য ও প্রযুক্তি সম্পাদক হিসেবে থাকছেন সাবেক হকি খেলোয়াড় মাওদুদুর রহমান শুভ।

বিকেএসপি অ্যালামনাই অ‌্যাসোসিয়েশনের নতুন এ কমিটি আগামী ১০ মাস দায়িত্ব পালন করবে।

নিউজওয়ান২৪.কম/এমজেড

খেলা বিভাগের সর্বাধিক পঠিত