ঢাকা, ২৩ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

বিএনপি নেত্রী নিপুণ রায় চৌধুরী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৪৯, ২৮ মার্চ ২০২১  

নিপুণ রায় চৌধুরী

নিপুণ রায় চৌধুরী

বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য এবং দ‌ক্ষিণ কেরাণীগঞ্জ শাখা বিএনপির সভাপ‌তি অ্যাড‌ভো‌কেট নিপুণ রায় চৌধুরীকে আটক করেছে র‌্যাব। আজ (রবিবার) বিকেল পৌনে ৪টার দিকে রাজধানীর রায়েরবাজারের বাসা থেকে তাকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন তার শ্বশুর ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

র‌্যাব সূত্রে জানা গেছে, হেফাজতের হরতালে গাড়িতে অগ্নিসংযোগের সরাসরি নির্দেশনা প্রদান করায় এক কর্মীসহ বিএনপি নেত্রী নিপুণ রায় চৌধুরীকে গ্রেপ্তার করা হয়।

নিপুন রায় চৌধুরী হেফাজতের আজকের হরতালে তার দলীয় ক্যাডারদের গাড়ি পোড়ানোর নির্দেশনা দেন। তার নির্দেশনা পালনকারী কেরানীগঞ্জের স্থানীয় বিএনপি নেতা আরমানকেও গ্রেপ্তার করা হয়েছে।  

সূত্র আরো জানায়, নিপুণ রায় চৌধুরী কেরানীগঞ্জের স্থানীয় বিএনপি নেতা আরমান, খোরশেদ ও শাহিনকে সেলফোনে হরতালে বাসে বা যেকোনো যানবাহনে আগুন লাগিয়ে তা ভিডিও করে পাঠাতে বলেন। তার নির্দেশনা মতো শাহিন একটি বাসে আগুন লাগানো হয়েছে বলে জানান কিন্তু পুলিশ চলে আসার কারণে ভিডিও করতে ব্যর্থ হন বলে হোয়াটসঅ্যাপে বার্তা পাঠান।

আরমান ও খোরশেদ গাড়িতে আগুন ধরান এবং ছবি নিপুণের হোয়াটসঅ্যাপে পাঠান।

বিএনপিকর্মী আরমানের দেওয়া তথ্য মতে জানা যায়, নিপুণ রায় গাড়ি পোড়ানোর এ ছবি দলীয় শীর্ষ নেতৃত্বের কাছে পাঠাবেন।

গতকাল রাতে ও দিনে নিপুণ রায়ের নির্দেশনা অনুযায়ী কেরানীগঞ্জের বিএনপি নেতা আরমান, খোরশেদ ও শাহীন মালিবাগ এবং সায়েদাবাদে বাসে আগুন দেন বলে জানা যায়। 

আরও পড়ুন