ঢাকা, ২৬ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

পুকুর দখলে দু’গ্রুপের সংঘর্ষে পুলিশসহ আহত ৫০

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ১২:৪৬, ৭ নভেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

হবিগঞ্জে পুকুর দখলকে কেন্দ্র করে সংঘর্ষে পুলিশসহ অন্তত ৫০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার গোহারুয়া গ্রামে কয়েক দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে জড়িত থাকার অভিযোগে ১৫ জনকে আটক করেছে পুলিশ। তাদের চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

তারা হলেন-সাজিদ মিয়ানসর উদ্দীনলিটন মিয়ামর্তুজ আলীজাকারিয়াসাজিদ মিয়ারাজু মিয়াআল আমিনফারুক মিয়াঅলি মিয়ামোতাহিরমনির মিয়ানোমান মিয়া ও আব্দুল কাইয়ুম।

এছাড়া সিদ্দিক মিয়াবজলুআহাদ আলীগেদু মিয়াইউনুছ মিয়া আফতাব আলীসিরাজ মিয়াআব্দুল্লাহমানিক মিয়ারায়হানরুবাইবদেলোয়ার হোসেনআব্দুল হকজয়নাল মিয়া, ফয়সলমহিবুর রহমানজামাল আহমেদরাজন মিয়াআফরোজসাজেদুর রহমানআবিদ মিয়ামোস্তফাজসিমবাবুল মিয়াএনামুলসবুজ মিয়া, বিংরাজ মিয়াসবুজ মিয়াশফিক আহমেদফরিদ মিয়াপুলিশ সদস্য এসআই সজিবএসআই রহিমকনস্টেবল রাজু ও রাজিবকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল ও বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গোহারুয়া গ্রামের আব্দুর রশিদ ও আব্দুল আহাদের মধ্যে দীর্ঘদিন ধরে সরকারি জায়গার ওপর অবস্থিত একটি পুকুরের দখল নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে বিকেলে উভয় পক্ষের লোকজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে তারা অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

খবর পেয়ে বাহুবল মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে ৪৮ রাউন্ড শর্টগানের গুলি ও ১৩ রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বাহুবল মডেল থানার ওসি মো. মাসুক আলী বলেন, ফের সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

নিউজওয়ান২৪/জেডএস

আরও পড়ুন
স্বদেশ বিভাগের সর্বাধিক পঠিত