ঢাকা, ২৯ মার্চ, ২০২৪
সর্বশেষ:

নুসরাতের ভাই হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৩১, ১৩ এপ্রিল ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনায় একমাত্র বোনকে হারানোর শোক সইতে না পেরে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন নুসরাত জাহান রাফির ছোট ভাই রাশেদুল হাসান রায়হান।

শুক্রবার (১২ এপ্রিল) রাতে নুসরাত জাহান রাফির ছোট ভাই রায়হানকে ফেনীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরিবার সূত্র জানায়, শুধু বুক চাপড়িয়ে চাপড়িয়ে কান্না করছে রায়হান। চোখের জল শুকিয়ে গেছে। খাওয়া-দাওয়া ছেড়ে দিয়েছে। রাফির জানাজার আগে থেকে বারবার জ্ঞান হারিয়ে ফেলছে সে, আবার জ্ঞান ফিরলে রাফিকে খুঁজছে।

পরিবারের সদস্যরা জানিয়েছে, নুসরাতের মৃত্যুতে সবচেয়ে বেশি শোকাহত হয়েছে ছোট ভাই রায়হান। মাত্র দুই বছরের বড় নুসরাতের সঙ্গে মাদ্রাসায় যাওয়া-আসা করত। সে ওই মাদ্রাসার দশম শ্রেণির ছাত্র। অনেকটা সমবয়সী বলে ভাইবোনের মধ্যে খুনসুটি লেগেই থাকত।

প্রসঙ্গত, গত ৬ এপ্রিল সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসায় আলিম পরীক্ষা দিতে যান নুসরাত জাহান রাফি। এ সময় কৌশলে তাকে ছাদে ডেকে নিয়ে শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা।

তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় এদিন বিকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটের ১০২ নম্বর কক্ষে ভর্তি করা হয়। পরে তাকে আইসিইউতে নেয়া হয়। তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়। এর পর না ফেরার দেশে চলে যান মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি।

এর আগে ২৭ মার্চ ওই ছাত্রীকে নিজ কক্ষে নিয়ে শ্লীলতাহানি করেন অধ্যক্ষ সিরাজউদ্দৌলা। এ ঘটনায় ছাত্রীর মা শিরিন আক্তার বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় মামলা করেন। ওই দিনই অধ্যক্ষ সিরাজউদ্দৌলাকে আটক করে পুলিশ।

নিউজওয়ান২৪/ইরু

আরও পড়ুন
স্বদেশ বিভাগের সর্বাধিক পঠিত