ঢাকা, ২৭ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

দলীয় শতরান, লিটনের ফিফটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৮:১২, ২০ ডিসেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

দ্বিতীয় টি-টোয়েন্টিতে তামিম ইকবাল ও লিটন দাস ওপেন করতে নামেন। শুরু থেকেই এই দুই টাইগার ব্যাটসম্যান সফরকারী বোলারদের ওপর চাপ প্রয়োগ করে খেলতে থাকে। ১৫ রান করে তামিম ফিরে গেলেও এক প্রান্ত আগলে রেখে সৌম্যকে সাথে নিয়ে দলীয় শতরান পূর্ণ করেন লিটন দাস।

লিটন ঝড়ো ফিফটি তুলে নিয়েছেন।২৬ বলে ৫১ রান করেন লিটন। এটি লিটনের টি-২০ ক্যারিয়ারের দ্বিতীয় ফিফটি। পাঁচটি চার ও চারটি ছয়ের মারের সাহায্যে ফিফটি তুলে নেন তিনি।

এ প্রতিবেদন লেখার সময় সৌম্য ও লিটন আউট হন।এ পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১২ ওভারে ৩ উইকেটে ১১৩ রান। সাকিব ১ ও মুশফিক ০ রানে ব্যাট করছেন।

এর আগে শুরুতেই ফিরে যান তামিম ইকবাল। ব্যক্তিগত ১৬ বলে ১৫ রান করে ফ্যাবিয়ান অ্যালেনের বলে কোটরেলের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে যান এই টাইগার ওপেনার।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে মাঠে নেমেছে বাংলাদেশ। মিরপুর শের-ই-বাংলায় বিকেল ৫টায় দুই দলের ম্যাচটি শুরু হয়।

এদিন টস জিতে ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক কার্লোস ব্রাফেট বোলিংয়ের সিদ্ধান্ত নেন।

সিলেটে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে সিলেটে সবকটি উইকেট হারিয়ে মাত্র ১২৯ রান তুলতে পারে সাকিব আল হাসানের বাংলাদেশ। জবাবে মাত্র ১০.৫ ওভারে ২ উইকেট হারিয়ে জয় তুলে নেয় উইন্ডিজ। আজ জিতে সিরিজ নিশ্চিত করতে চায় কার্লোস ব্রাফেটরা। অপরদিকে সিরিজে সমতা ফেরাতে মরিয়া টাইগাররা।

খেলা বিভাগের সর্বাধিক পঠিত