ঢাকা, ২৬ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

তারেকের সাজার রায় শুনেছেন খালেদা?

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৪৬, ১০ অক্টোবর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি


২১ আগস্ট আওয়ামী লীগের মহাসমাবেশে গ্রেনেড হামলার ঘটনায় সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন ট্রাইব্যুনাল। এ ছাড়া বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ ১৯ জনের যাবজ্জীবনের আদেশ দেয়া হয়েছে।

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এ রায়ের কথা জানতে পেরেছেন কি-না তা নিয়ে অনেকের কৌতূহল রয়েছে। রায় শুনে থাকলে কী প্রতিক্রিয়া তার, তা জানার আগ্রহ অনেকের। আদালতের নির্দেশে কারাবন্দি বেগম খালেদা জিয়া বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ৬১২ নম্বর কেবিনে চিকিৎসাধীন।

খালেদা জিয়া রায় শুনেছেন কি-না- এ সম্পর্কে নিশ্চিত কোনো তথ্য পাওয়া না গেলেও বেগম খালেদা জিয়ার নিত্যজীবনযাপন ধারা পর্যালোচনা করে বিশ্ববিদ্যালয়ের একজন দায়িত্বশীল কর্মকর্তা জানান, বেগম খালেদা জিয়া রাতে ঘুমান কম। তাই সকালের দিকে তিনি ঘুমান। অধিকাংশ দিন দুপুরের আগে ঘুম ভাঙে না তার। তাই অনুমান করা যায় এ সময় তিনি ঘুমিয়ে অথবা বিশ্রামে ছিলেন।
 
আজ দুপুর ২টায় বিএসএমএমইউ ভিসির কাছে বেগম জিয়ার চিকিৎসার সর্বশেষ অবস্থা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, মেডিকেল বোর্ডের সদস্যদের পরামর্শ অনুসারে বেগম খালেদা জিয়ার চিকিৎসা চলছে। বিকেলে মেডিকেল বোর্ডের সদস্যা তাকে আবার দেখতে যাবেন।

নিউজওয়ান২৪/এমএম

আরও পড়ুন