ঢাকা, ১৯ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

জাতীয় পার্টি রাজপথে নামলেই বিএনপির হামলা হতো

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:০০, ২২ অক্টোবর ২০২২  

ফাইল ফটো

ফাইল ফটো


জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, ১৯৯১ সাল থেকে ১৯৯৬ সাল পর্যন্ত জাতীয় পার্টি রাজপথে নামলেই বিএনপির হামলা হতো।

শনিবার (২২ অক্টোবর) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে জাতীয় পার্টি মহানগর উত্তরের সম্মেলনের প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুজিবুল হক চুন্নু বলেন, বিএনপি অভিযোগ করে যে, সমাবেশ করলে সরকার সমর্থক ও পুলিশ হামলা করছে। অথচ ১৯৯১ সাল থেকে ১৯৯৬ সাল পর্যন্ত জাতীয় পার্টি রাজপথে নামলেই বিএনপির হামলা হতো। তখন বিএনপির হামলায় জাতীয় পার্টি কোনো রাজনৈতিক কর্মসূচি পালন করতে পারেনি। এখন সেই ধারাবাহিকতাই চলছে।

তিনি বলেন, জাতীয় পার্টি মানুষের রাজনৈতিক অধিকারে বিশ্বাস করে। দেশের সব ক্ষমতা এখন এক ব্যক্তির হাতে। দেশে ক্ষমতার ভারসাম্য নেই। অতিরিক্ত ক্ষমতা মানুষকে অন্ধ করে দেয়, দেশে দুর্নীতি বেড়ে যায়। দেশের মানুষকে এ অবস্থা থেকে মুক্তি দিতেই জাতীয় পার্টির রাজনীতি। আমরা চাই আনুপাতিক হারে নির্বাচন হোক। এভাবে নির্বাচন হলে ভোটে কারচুপি হবে না, মানুষের ভোটাধিকার নিশ্চিত হবে।

এ সময় বক্তব্য রাখেন- জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা আমানত হোসেন আমানত, প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ মাহাবুবুর রহমান লিপটন, যুগ্ম মহাসচিব সামছুল হক, ভাইস চেয়ারম্যান ও ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব জাহাঙ্গীর আলম পাঠান, আমির হোসেন ভূঁইয়া, সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন সরকার প্রমুখ।

নিউজওয়ান২৪.কম/রাজ

আরও পড়ুন