ঢাকা, ২৯ মার্চ, ২০২৪
সর্বশেষ:

কোচ হয়ে আর্জেন্টিনায় ফিরলেন ম্যারাডোনা

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৯:৫৭, ৬ সেপ্টেম্বর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আর্জেন্টিনার একটি ক্লাবের কোচ হয়ে আবারো নিজের দেশে ফিরছেন দিয়েগো ম্যারাডোনা। আর্জেন্টিনার প্রথম বিভাগের ক্লাব জিমন্যাসিয়া ওয়াই এসগ্রিমা লা প্লাতার কোচ হলেন তিনি। 

বৃহস্পতিবার ক্লাবের পক্ষ থেকে এ ঘোষণা দেয়া হয়। আগামী মৌসুমের জন্য ম্যারাডোনা তাদের সঙ্গে চুক্তিতে আবদ্ধ হয়েছেন।

এর আগে ম্যাক্সিকান দ্বিতীয় বিভাগের ক্লাব ডোরাডোসের হয়ে এক বছর কোচের দায়িত্ব পালন করেন ম্যারাডোনা। এবার নিজের দেশ আর্জেন্টিনায় ক্লাব ফুটবলের ডাগআউটে দেখা যাবে তাকে।

আজই আনুষ্ঠানিকভাবে জিমন্যাসিয়ার কোচ হিসেবে ম্যারাডোনাকে উপস্থাপন করা হবে বলে জানিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। লা প্লাতার ক্লাবটির আশা, ম্যারাডোনার হাত ধরে তারা অন্তত অবনমনটা ঠেকাতে পারবে।

ম্যারাডোনার সহকারী কোচ হিসেবে কাজ করবেন সেবাস্তিয়ান মেন্ডেজ। একই সঙ্গে আদ্রিয়ান গঞ্জালেজ এবং হার্নান ক্যাস্টেক্স কোচিং স্টাফ হিসেবে কাজ করে যাবেন।

ইএসপিএন জানাচ্ছে, গত মঙ্গলবারই ম্যারাডোনা এ বিষয়ে সাক্ষাৎ করেন জিমন্যাসিয়া ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে। এরপরই ম্যারাডোনা জানিয়েছিলেন, ‘চুক্তি প্রায় ৮০ ভাগ নিশ্চিত। শুধু বিস্তারিত আলোচনাটা বাকি।’

জিমন্যাসিয়া ক্লাবের পক্ষ থেকে ঘোষণা দিয়ে বলা হয়েছে, ‘বিশ্ব ফুটবলের অবিসংবাদিত তারকা দিয়েগো আরমান্দো ম্যারাডোনা নিজের নাম সাক্ষর করেছেন এবং জিমন্যাসিয়ার কোচ হিসেবে যোগ দিতে যাচ্ছেন।’

নিউজওয়ান২৪.কম/এমজেড

খেলা বিভাগের সর্বাধিক পঠিত