ঢাকা, ১৮ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

‘কেউ কাউকে ছাড় দেবে না’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:৩১, ১৪ অক্টোবর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

বাংলাদেশ লিবারেল ডেমোক্রেটিক পার্টি এলডিপি সভাপতি কর্নেল (অব.) ড. অলি আহমেদ বলেছেন, আমরা যারা বিরোধী দলে আছি, আলাপ আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান করি না, শুধু নির্বাচনের ডেট দিয়ে ঘোষণা করি সবাই নির্বাচনে যাবে। তাহলে এমন নির্বাচনে রক্তপাত হবে। কেউ কাউকে ছাড় দেবে না।

তিনি বলেন, আমি অনুরোধ করবো বঙ্গবন্ধু কন্যাকে এখনও সময় আছে দেশ ও মানুষের কথা চিন্তা করে, জনগণের জন্য যেটা ভালো হবে আলাপ আলোচনার মাধ্যমে অবশ্যই সেই সুরাহা করতে হবে। পুনরায় অনুরোধ করবো বঙ্গবন্ধু কন্যাকে এখনও সময় আছে। সকলে মিলে ঐক্যবদ্ধভাবে নির্বাচনের ব্যাপারে সিদ্ধান্ত নিন।

শনিবার সন্ধ্যায় রাজধানীর তেজগাঁওয়ে দলীয় কার্যালয়ে এক অনুষ্ঠানে অলি আহমেদ এ কথাগুলো বলেন।

ড. অলি আহমেদ বলেন, ‘সময় খুবই কম। আগামী আড়াই মাসের মধ্যে ইনশাআল্লাহ নির্বাচন হবে। তবে আদৌ নির্বাচন হবে কি-না তা নিয়ে এখনও আমি নিশ্চিত না। দেশের অবস্থা এক বাক্যে বলবো ভালো না। যে যতই আনন্দ প্রকাশ করুক না কেন।’

তিনি বলেন, ‘আমরা ঐক্যজোটে আছি, বিএনপি সবচেয়ে বড় রাজনৈতিক দল। তারা ড. কামাল হোসেনের সঙ্গে আলাপ আলোচনা চালিয়ে যাচ্ছেন। আমাদের পক্ষ থেকে শুভ কামনা রইলো। ’

অনুষ্ঠানে অন্যদের মধ্যে এলডিপি সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদৎ হোসেন সেলিম, কেন্দ্রীয় নেতা মোক্তার আহমেদ চৌধুরী, মো. আব্বাসী, মো. আব্দুল্লাহ, আব্দুল গণি প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজওয়ান২৪/জেডএস

আরও পড়ুন