ঢাকা, ২৮ মার্চ, ২০২৪
সর্বশেষ:

কে এই দুরাত্মা?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:০০, ১৫ নভেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

নয়াপল্টনে বিএনপির কার্যালয়ে সামনে নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। বুধবার দুপুর ১টার দিকে এ সংঘর্ষ শুরু হয়। সে সময় ম্যাচ দিয়ে পুলিশের গাড়িতে আগুন দেয়া যুবকের ছবি প্রকাশ করে তাকে ধরিয়ে দিতে আহবান জানিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। 

গতকাল সন্ধ্যা পৌনে ৭টায় কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) ফেসবুক পেজে অগ্নিসংযোগকারী ব্যক্তির ছবি প্রকাশ করে এ আহবান জানিয়েছেন। একই সঙ্গে তার বিষয়ে বিস্তারিত তথ্য চেয়েছে পুলিশের এই বিশেষ ইউনিট।

এদিকে, ছবিটিকে ছাত্রদল এবং ছাত্রলীগের দুই নেতার নামজুড়ে দিয়ে ফেসবুকে একাধিক পোস্ট দেখা গেছে। একপক্ষ লিখেছেন ছবিটি পল্টন থানা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য শাহ্‌ জালাল খন্দকার এবং অপরপক্ষ লিখেছেন গুলশান থানা ছাত্রলীগের প্রচার সম্পাদক মাহাবুবুর রহমান মিথুন। তবে কাউন্টার টেররিজমের একাধিক কর্মকর্তা জানিয়েছেন, ছবিটি তাদের দুইজনের মধ্যে কারো নয়।

এই প্রসঙ্গে ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বলেছেন, নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের গাড়িতে আগুন দেয়া যুবককে ধরিয়ে দিতে জনসাধারনের কাছে সহযোগিতা চাওয়া হয়েছে। পুলিশ এরই মধ্যে নিশ্চিত হয়েছে ওই দুর্বৃত্ত ছাত্রলীগের নেতাকর্মী নয়। তার আসল পরিচয় নিশ্চিত করে তাকে আটকের চেষ্টা চালানো হচ্ছে।

এদিকে, সিটিটিসি’র উপকমিশনার মহিবুল ইসলাম খান ওই যুবকের বিষয়ে কোন তথ্য থাকলে সেটা ডিএমপির ০১৭১৩৩৭৩১৪৭ নম্বরে কল করে জানানোর অনুরোধ করেছেন।

নিউজওয়ান২৪/জেডএস

আরও পড়ুন