ঢাকা, ১৯ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

এলাকার উন্নয়নে মাশরাফির চোখ

প্রকাশিত: ১৩:৩৪, ৩ জানুয়ারি ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এখন শুধু এই পরিচয়ে তিনি পরিচিত নন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হয়ে এরই মধ্যে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন এই ক্রিকেটার। তবে সামনের পথ কীভাবে চলবেন তিনি? 

বৃহস্পতিবার সকালে সংসদ সচিবালয়ে শপথ নিতে এসে সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি। মাশরাফি জানান, এলাকার উন্নয়নে সবচেয়ে বেশি নজর দেবেন তিনি।

এই ক্রিকেটার বলেন, আমার নিজ এলাকার উন্নয়নে আমি সবচেয়ে বেশি নজর দেব। কারণ, এলাকাবাসী আমাকে স্বতঃস্ফূর্তভাবে বিপুল ভোটে বিজয়ী করেছেন। তাদের কাছে আমি কৃতজ্ঞ।

মাশরাফি বিন মর্তুজা আরো বলেন, বাংলাদেশ যাতে বিশ্বে সেরা ক্রিকেট দল হিসেবে প্রতিষ্ঠিত হতে পারে সে জন্য আমি একজন আইনপ্রণেতা হিসেবে চেষ্টা চালিয়ে যাব।

এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে (৩০ ডিসেম্বর) আওয়ামী লীগ নৌকা প্রতীকে ২৫৯টি, জাতীয় পার্টি লাঙ্গল প্রতীকে ২০, বিএনপি ধানের শীষ প্রতীকে ৫, গণফোরাম ২, বিকল্পধারা বাংলাদেশ ২, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) ২, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ৩, তরিকত ফেডারেশন ১টি, জাতীয় পার্টি (জেপি) এবং স্বতন্ত্র প্রার্থী ৩টি আসনে জয় লাভ করেছে

নিউজওয়ান২৪/আরএডব্লিউ

আরও পড়ুন
স্বদেশ বিভাগের সর্বাধিক পঠিত