ঢাকা, ২৩ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

আগুনে পুড়ে একই পরিবারের সাত জনের মৃত্যু

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত: ০৯:২৩, ৮ নভেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

জয়পুরহাট শহরের আরামনগর মহল্লায় আগ্নিকাণ্ডে শিশুসহ একই পরিবারের সাতজনের মৃত্যু হয়েছে। দগ্ধ হয়েছেন আরো একজন।

বুধবার দিনগত রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনায় প্রথমে তিনজনের মৃত্যু হয়। দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানোর পথে আরো চারজনের মৃত্যু হয়।

নিহত সাতজন হলেন- আরমনগর মহল্লার ব্যবসায়ী আব্দুল মোমিন (৩৭), তার মা মোমেনা বেগম (৬৫), স্ত্রী পরিনা বেগম, তিন মেয়ে হাসি, খুশি ও জেএসসি পরীক্ষার্থী বৃষ্টি এবং এক বছরের ছেলে আব্দুর নূর। এদের মধ্যে প্রথমে মারা যান মোমিন, মোমেনা ও বৃষ্টি।

ঢামেকে নেয়ার পথে বাকি চারজনের মৃত্যু হয় বলে জানান মোমিনের শ্যালিকা সুখী বেগম। তিনি জানান, দগ্ধদের মধ্যে এখন কেবল বেঁচে আছেন মোমিনের বাবা বাবা দুলাল হোসেন।

জয়পুরহাট ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণ করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত।

এর আগে রাতে দুর্ঘটনার পর জয়পুরহাট থানার ওসি (তদন্ত) মমিনুল হক বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করেন। ঘটনাস্থলেই তিনজন মারা যান, দগ্ধ পরিবারের অন্য পাঁচ সদস্যকে প্রথমে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়।

জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সাইফুল ইসলাম দগ্ধ পাঁচজনের বিষয়ে বলেছিলেন, তাদের শরীরের ৭০-৭৫ শতাংশই দগ্ধ হয়েছে।

নিউজওয়ান২৪/জেডএস

আরও পড়ুন
স্বদেশ বিভাগের সর্বাধিক পঠিত