ঢাকা, ২০ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

অল্পের জন্য বেঁচে ফিরলেন মেসিরা

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২২:৩৯, ২০ ডিসেম্বর ২০২২  

মঙ্গলবার সোনালি ট্রফি নিয়ে লিওনেল মেসিরা পৌঁছেছেন আর্জেন্টিনায়। বুয়েনস আইরেসের ইজিজা আন্তর্জাতিক বিমানবন্দরে ট্রফি হাতে নামলেন মেসি ঠিক যেন ডিয়াগো মারাডোনার মতো। তাদের বরণ করে নেয় লাখো জনতা।

এরপর ছাদখোলা বাসে প্যারেদ করে শিরোপা উদযাপন করেন তারা।  ওখানেই দুর্ঘটনার মুখে পড়তে যাচ্ছিলেন মেসি, ডি মারিয়া ও ডি পলসহ পাঁচ ফুটবলার। ছাদখোলা বাসের ব্যবস্থা করা হলেও রাস্তার প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হয়নি। নেওয়া হয়নি ঠিকঠাক প্রস্তুতি। বাসের ছাদে পা ঝুলিয়ে বসে ছিলেন পাঁচ ফুটবলার। 

হঠাৎ করে তাদের সামনে চলে আসে মোটা একটি ঝুলন্ত কেবল বা তার। ওই তারে কভার লাগানো থাকলেও তা থেকে বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার শঙ্কা ছিল। এছাড়া ওই তারে মেসিদের মাথা বেধে নিয়ন্ত্রণ হারিয়ে দ্বীতল বাস থেকে পড়েও যাওয়ার শঙ্কা ছিল। কিন্তু মেসিরা সতর্ক থাকায় দুর্ঘটনা থেকে বেঁচে গেছেন।

টুইটারে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, হুট করে যখন মোট ওই তার সামনে চলে আসে তখন মেসি-ডি পলরা মাথা নিচু করে ফেলেন। যে কারণে তারা ওই দুর্ঘটনা থেকে বেঁচে যান। এর আগে শিরোপা নিয়ে কাতার থেকে দেশে ফেরেন মেসিরা। বিমান থেকে মেসি শিরোপা হাতে নিয়ে তা উচিয়ে ধরে বাইরে বের হন। তার পেছনে ছিলেন বিশ্বকাপ জয়ের অন্যতম কারিগর মেসিদের কোচ লিওনেল স্কালোনি।

খেলা বিভাগের সর্বাধিক পঠিত