NewsOne24

শাহরুখের গ্রিন সিগনাল! চলছে বৈঠক... 

শোবিজ ডেস্ক

নিউজওয়ান২৪

প্রকাশিত : ১১:৪২ এএম, ২৬ জুলাই ২০১৯ শুক্রবার

বলিউড বাদশা শাহরুখ (ফাইল ফটো)

বলিউড বাদশা শাহরুখ (ফাইল ফটো)

তার আগামী প্রজেক্ট কী হবে, তা নিয়ে আলোচনা চলছেই। আর এ দিকে শাহরুখ খানও পরপর স্ক্রিপ্ট রিডিং করেই চলেছেন। 

মাঝে শোনা গিয়েছিল, বলিউড বাদশা শাহরুখ একটি ছবি করতে পারেন রাজকুমার হিরানির সঙ্গে। এখন বলা হচ্ছে, সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গেও কাজ করতে পারে এ অভিনেতা।

আরো পড়ুন>>> হট ছবি দিয়ে ট্রলের শিকার ‌‘টিন-এজ আন্টি’

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, সাজিদ আর শাহরুখ বেশ কয়েক বার মিটিং করেছেন। সাজিদ তার ‘ল্যান্ড অব লুঙ্গি’ ছবিটি অফার করেছেন শাহরুখকে। অভিনেতার নাকি এই অ্যাকশন-কমেডি ছবির চিত্রনাট্য পছন্দও হয়েছে। এটি দক্ষিণী ছবি ‘ভীরম’-এর রিমেক। এর আগে ছবিটির জন্য অক্ষয় কুমার ও ভিকি কৌশলের নাম শোনা গিয়েছিল।

সাজিদের ছবির চিত্রনাট্য পছন্দ হলেও এ ছবি করার সিদ্ধান্ত নিলেও আনুষ্ঠানিকভাবে কোনো গ্রিন সিগনাল এখনো দেননি শাহরুখ। আসলে পরপর ফ্লপের ধাক্কায় অভিনেতা হঠাৎ করেই সিদ্ধান্ত নিতে চাইছেন না তিনি। ‘জিরো’ বক্স অফিসে ব্যর্থ হওয়ার পরে ডিপ্রেশনে চলে গিয়েছিলেন বলিউডের কিং খান। সেই সময় নাকি অ্যালকোহলেই ডুবে থাকতেন অভিনেতা। কারো সঙ্গে বিশেষ দেখা সাক্ষাৎও করেননি তিনি। 

আরো পড়ুন>>> ছিলেন আবেদনময়ী, প্রেম আর নেশায় হলেন পেশাদার

‘জিরো’র আগে ‘জব হ্যারি মেট সেজল’ও ফ্লপ করেছিল। আর তাই শাহরুখ নিজেও চট করে কোনো কাজে হাত দিতে চাইছেন না। তবে প্রযোজক-পরিচালকদের সঙ্গে নিয়মিত বৈঠক করে চলেছেন। এই মুহূর্তে পরিবারের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন তিনি।  

নিউজওয়ান২৪.কম/এসএসকে