ঢাকা, ১৪ আগস্ট, ২০২০
সর্বশেষ:
সেহরি ও ইফতারের সময় সূচি : ঢাকায় প্রথম রোজার সেহরির শেষ সময় রাত ৪টা ৫ মিনিটে আর ইফতার হবে সন্ধ্যা ৬টা ২৮ মিনিটে। আইইডিসিআর এর করোনা কন্ট্রোল রুম (০১৭০০৭০৫৭৩৭) অথবা হটলাইন নম্বরে (০১৯৩৭১১০০১১, ০১৯৩৭০০০০১১, ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫, ০১৯৪৪৩৩৩২২২, ০১৫৫০০৬৪৯০১–০৫) যোগাযোগ করা যাবে। এ ছাড়া করোনাসংক্রান্ত তথ্য জানতে বা সহযোগিতা পেতে স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ এবং ৩৩৩ নম্বরে ফোন করা যাবে। অনলাইনে করোনা নিয়ে যোগাযোগ করতে আইইডিসিআরের ই-মেইল [email protected] এবং ফেসবুক পেজে (Iedcr,COVID19 Control Room) যোগাযোগ করা যাবে। জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

সাড়ে ৩ মণ স্ত্রীর ওজনে চ্যাপ্টা হয়ে বৃদ্ধ নিহত!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:১৭, ১৫ সেপ্টেম্বর ২০১৯  

প্রতীকি চিত্র

প্রতীকি চিত্র

ভারতের গুজরাটের আহমেদাবাদ শহরে আজব এক দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হয়েছে এক ব্যক্তির। সেখানকার রাজকোট এলাকার নটবরলাল নামের ওই ব্যক্তি তার বিশাল ওজনদার স্ত্রীর শরীরের চাপে চিড়ে চ্যাপ্টা হয়ে নিহত হয়েছেন।

বিলম্বে পাওয়া খবরে জানা গেছে, স্থানীয় রামধাম সোসাইটি অ্যাপার্টমেন্টের বাসিন্দা মঞ্জুলা নামের ৬৮ বছর বয়সী ওই নারী হঠাৎ পা পিছলে পড়ে যান। এসময় তিনি তার স্বামীর ওপর গিয়ে পড়েন। ১২৮ কেজি ওজনের মঞ্জুলা সবেগে স্বামী নটবরের ওপর পড়ার ফলে তার মাথায় ও শরীরের অন্যান্য স্থানে মারাত্মক আঘাত লাগে। 

প্রতিবেশীদের সূত্রে জানা গেছে, ভোর চারটার দিকে মঞ্জুলার ছেলে আশীষের শ্বাসকষ্ট শুরু হয়। আশীষের স্ত্রী নিশা কিছু ওষুধের  জন্য নিচতলায় আসেন। এসময় ঘটনা জানতে পারেন আশিষের বাবা-মা। দুঃচিন্তায় অস্থির মঞ্জুলা দৌড়ে সিঁড়ি ভেঙে ছেলের ঘরের দিকে যাচ্ছিলেন। পেছন পেছন ছুটছিলেন বৃদ্ধ নটবর। এসময় হঠাৎ পা পিছলে যায় মঞ্জুলার। তার বিশাল ওজনের শরীর গিয়ে পড়ে কয়েক কদম পেছনে ও নিচে থাকা স্বামীর ওপর। এতে নটবরের মাথা ভীষণভাবে আছড়ে পড়ে সিঁড়ির পাশে। তার ওপর পড়ে মঞ্জুলার প্রায় সাড়ে তিন মণ ওজনের শরীর।

পরে তাদেরকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক নটবরকে মৃত ঘোষণা করেন। 
নিউজওয়ান২৪.কম/আরকে