ঢাকা, ৩০ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

নারীদের সম্মান করতে হবে: বাঁধন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২২:৫১, ৮ মার্চ ২০২১  

আজমেরী হক বাঁধন

আজমেরী হক বাঁধন

আজমেরী হক বাঁধন। যাকে নিয়ে নানা সময় নানান গুঞ্জন শোনা গেছে। তবে যাই হোক না কেনো সেসবে ‘পাত্তা’ না দিয়ে এগিয়ে যান নিজের মতো করে। প্রতিবারই নিজেকে ভেঙ্গে তৈরি করেন ভিন্নভাবে। যেমনটা করেছেন তার আসন্ন মিউজিক্যাল ফিল্মের জন্য।

কাজী নজরুল ইসলামের ‘জয় হোক’ গান অবলম্বনে মিউজিক্যাল ফিল্ম নির্মাণ করছেন পিপলু আর খান। অর্ণবের সংগীতায়োজনে যে গানটি নতুন করে কণ্ঠে তুলেছেন সুস্মিতা আনিস। আর এ গানের মিউজিক্যাল ফিল্মের জন্যই নিজেকে এক প্রতিবাদী রূপে নিজেকে হাজির করেছেন বাঁধন। 

এদিকে আজ (৮ মার্চ) আন্তর্জাতিক নারী দিবস। দিবসটি নিয়ে বাঁধন নিজের কথা ব্যক্ত করতে গিয়ে বলেন, আমার কাছে নারী দিবস বছরের একদিন নয়, প্রতিদিনই হওয়া উচিত। প্রত্যেক দিনই নারীকে সচেতন হতে হবে, দেখতে হবে সে তার নিজের অধিকারগুলো ঠিকমতো পাচ্ছে কিনা। আর এই চর্চাটা শুরু হবে ঘর থেকে। সম্মান করতে হবে মা, বোন, ভাবি, শাশুড়িসহ ঘরের সব নারী সদস্যকে। তখনই নারী দিবসের আসল তাৎপর্য আসবে বলে মনে করি।

বাঁধন কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জির ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ ওয়েব সিরিজে অভিনয় করছেন। এই ওয়েব সিরিজে আলোচিত কেন্দ্রীয় মুশকান জুবেরীর চরিত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী।

এছাড়া, আবদুল্লাহ মোহাম্মাদ সাদের নাম চূড়ান্ত না হওয়া একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বাঁধন। এতদিন যে ধরনের গল্পের অপেক্ষায় ছিলেন, নতুন এই ছবিটির গল্প তেমনি বলে জানিয়েছেন নায়িকা।