ঢাকা, ০৭ জুলাই, ২০২০
সর্বশেষ:
সেহরি ও ইফতারের সময় সূচি : ঢাকায় প্রথম রোজার সেহরির শেষ সময় রাত ৪টা ৫ মিনিটে আর ইফতার হবে সন্ধ্যা ৬টা ২৮ মিনিটে। আইইডিসিআর এর করোনা কন্ট্রোল রুম (০১৭০০৭০৫৭৩৭) অথবা হটলাইন নম্বরে (০১৯৩৭১১০০১১, ০১৯৩৭০০০০১১, ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫, ০১৯৪৪৩৩৩২২২, ০১৫৫০০৬৪৯০১–০৫) যোগাযোগ করা যাবে। এ ছাড়া করোনাসংক্রান্ত তথ্য জানতে বা সহযোগিতা পেতে স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ এবং ৩৩৩ নম্বরে ফোন করা যাবে। অনলাইনে করোনা নিয়ে যোগাযোগ করতে আইইডিসিআরের ই-মেইল [email protected] এবং ফেসবুক পেজে (Iedcr,COVID19 Control Room) যোগাযোগ করা যাবে। জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

৯৯৯-এ কল, মৃত মুরগি বিক্রির দায়ে একজনের দণ্ড

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:০১, ২৯ নভেম্বর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সিলেটে মৃত মুরগি বিক্রির সময় আটক পোল্ট্রি ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছে ভোক্তা অধিকার অধিদফতর।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সকালে অভিযোগের সত্যতা পেয়ে এ দণ্ড দেন ভোক্তা অধিকার অধিদফতর সিলেটের সহকারী পরিচালক জাহাঙ্গীর আলম। এর আগে জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন পেয়ে পোল্ট্রি  ব্যবসায়ী ইমানুল হককে আটক করে পুলিশ। 

আটক ব্যবসায়ী সুনামগঞ্জের ছাতকের মহনপুর গ্রামের আফিজ আলীর ছেলে। তিনি এখন শাহপরাণের নিপবন আবাসিক এলাকার বাসিন্দা।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মেসার্স সোয়েব ডিজিটাল পোল্ট্রি ফার্ম-২ এ মৃত মুরগি বিক্রি করা হচ্ছে। বৃহস্পতিবার সকালে ৯৯৯ নাম্বারে ফোন করে এমন তথ্য জানান ইকবাল আহমদ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে পোল্ট্রি ফার্মের মালিক ইমানুল হককে আটক করে। এ সময় ফার্ম থেকে ৫০টি মৃত মুরগি উদ্ধার করা হয়।

নিউজওয়ান২৪.কম/এমজেড

আরও পড়ুন
স্বদেশ বিভাগের সর্বাধিক পঠিত