ঢাকা, ২০ নভেম্বর, ২০১৯
সর্বশেষ:
জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে হেল্পলাইন ১৬২৬৩ এ কল করলেই ডাক্তারের পরামর্শ

সিলেটে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৩৯, ২৪ আগস্ট ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সিলেটের জকিগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ডাকাত সদস্য নিহত হয়েছেন। শুক্রবার রাত আড়াইটার দিকে উপজেলার কাজলশাহ ইউপির মরিচা এলাকায় এ ঘটনা ঘটে। 

এতে সাত-আটজন পুলিশ সদস্য আহত হয়েছেন।

নিহত ডাকাত সদস্য আব্দুশ শহিদ গুলু মৌলভীবাজার জেলার বড়লেখা থানার ধর্মদিঘী গ্রামের নানু মিয়ার ছেলে। 

আহত পুলিশ সদস্যরা হলেন- এসআই কল্লোল গোস্বামী, এসআই জহিরুল ইসলাম, এএসআই জিয়া উদ্দিনসহ সাত-আটজন। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের জানান, উপজেলার মরিচা এলাকায় রাত আড়াইটার দিকে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল ডাকাত। এ খবরে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হলে ডাকাত সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে ডাকাত সদস্যরা পিছু হটে। পরে ঘটনাস্থল থেকে আহতাবস্থায় এক ডাকাত সদস্যকে উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এ সময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে একটি পাইপগান, দেশীয় অস্ত্র, তালা ভাঙার সরঞ্জামাদি উদ্ধার করা হয়। নিহত ডাকাত সদস্য এর আগে বেশ কয়েকবার পুলিশের হাতে আটক হয়েছিলেন। তার বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় ছয়টি মামলা রয়েছে।
 
বন্দুকযুদ্ধের খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন জকিগঞ্জ-বিয়ানীবাজার সার্কেলের অতিরিক্ত এসপি সুদীপ্ত রায়। পরে তিনি স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত হয়ে আহত পুলিশ সদস্যদের চিকিৎসার খোঁজখবর নেন। 

নিউজওয়ান২৪.কম/আ.রাফি

আরও পড়ুন
স্বদেশ বিভাগের সর্বাধিক পঠিত