ঢাকা, ১০ এপ্রিল, ২০২০
সর্বশেষ:
আইইডিসিআর এর করোনা কন্ট্রোল রুম (০১৭০০৭০৫৭৩৭) অথবা হটলাইন নম্বরে (০১৯৩৭১১০০১১, ০১৯৩৭০০০০১১, ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫, ০১৯৪৪৩৩৩২২২, ০১৫৫০০৬৪৯০১–০৫) যোগাযোগ করা যাবে। এ ছাড়া করোনাসংক্রান্ত তথ্য জানতে বা সহযোগিতা পেতে স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ এবং ৩৩৩ নম্বরে ফোন করা যাবে। অনলাইনে করোনা নিয়ে যোগাযোগ করতে আইইডিসিআরের ই-মেইল [email protected] এবং ফেসবুক পেজে (Iedcr,COVID19 Control Room) যোগাযোগ করা যাবে। জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

লরির চাপায় একই পরিবারের তিন জন নিহত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৫৫, ২৮ ডিসেম্বর ২০১৯  

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে লরির ধাক্কায় ক্ষতিগ্রস্থ মাইক্রোবাস। ছবি: সংগৃহীত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে লরির ধাক্কায় ক্ষতিগ্রস্থ মাইক্রোবাস। ছবি: সংগৃহীত

চট্টগ্রামের সীতাকুণ্ডের ফৌজদার বাংলাবাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় ২ মেয়েসহ বাংলাদেশ ব্যাংকের এক যুগ্ম-পরিচালক নিহত হয়েছেন। এ ঘটনায় একই পরিবারের আরও দুই সদস্য আহত হয়েছেন।

নিহতরা হলেন, বাংলাদেশ ব্যাংকের যুগ্ম-পরিচালক সাইফুজ্জামান মিন্টু, তার দুই কন্যা  তাসরিন (১২) ও তাসপিয়া (১৪)।

আজ শনিবার সকাল ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই আলাউদ্দিন বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, বাংলাদেশ ব্যাংকের যুগ্ম-পরিচালক সাইফুজ্জামান তার পরিবার নিয়ে বান্দরবান থেকে ঢাকায় ফিরছিলেন। এ সময় তাদের বহনকারী দুইটি মাইক্রোবাস ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদার বাংলাবাজার এলাকায় পোঁছালে চট্টগ্রামগামী একটি লরি তাদেরকে পাশ থেকে ধাক্কা দেয়। এতে  ঘটনাস্থলেই দুই বোন তাসরিন (১২) ও তাসপিয়া (১৪) নিহত হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তাদের বাবাও মারা যান।

এ দুর্ঘটনায় তাদের পরিবারের আরো দুই সদস্য আহত হন। আহতরা হলেন, কনিকা আক্তার ও ১০ বছর বয়সের শিশু পুত্র মন্টি। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো বলেন, ঘাতক লরি ও ড্রাইভারকে আটক করা হয়েছে। (সূত্র: আরটিভি.কম)

নিউজওয়ান.কম/এমজেড

আরও পড়ুন
স্বদেশ বিভাগের সর্বাধিক পঠিত