ঢাকা, ১২ এপ্রিল, ২০২১
সর্বশেষ:
দেশে প্রথমবারের মতো সংবাদ পাঠ করলেন ট্রান্সজেন্ডার নারী ২৫ মার্চ চট্টগ্রামে অনেককে জিয়া গুলি করে হত্যা করে: প্রধানমন্ত্রী

মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ ও ছাগলের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৩৮, ৫ মার্চ ২০২১  

মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু


রাজধানীর যাত্রাবাড়ি কাজলা এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় আব্দুল কাদির (৬০) নামে এক বৃদ্ধে নিহত হয়েছেন। এ সময় তার সঙ্গে থাকা একটি ছাগলও মারা যায়।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক সাড়ে ৫টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাগ্নে মো. আলাউদ্দিন জানান, তার মামা কাদিরের বাড়ি নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ উপজেলার বানিয়াদি গ্রামে। ধনিয়া এ কে স্কুলের পাশে আমার বাসায় গত দুই দিন আগে মামা আসেন। বৃহস্পতিবার বিকেলে মামাকে নিয়ে কাজলা ভাঙা প্রেস এলাকায় ছাগল কিনতে যাই। ছাগল কিনে ভাঙা প্রেসের সামনে রাস্তা পারাপারের সময় দ্রুত গতির একটি মোটরসাইকেল মামাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। এ সময় ঘটনাস্থলে মারা যায় ছাগলটি। পরে মামাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন। 

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, কাদিরের মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। মোটরসাইকেল চালক রাজন পাঠানকেও আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে। এবং চিকিৎসা অবস্থায় তাকে আটক করা হয়েছে।

নিউজওয়ান২৪.কম/আরএডব্লিউ

স্বদেশ বিভাগের সর্বাধিক পঠিত