ঢাকা, ০৪ এপ্রিল, ২০২০
সর্বশেষ:
করোনায় মৃত্যুতে ইতালির পরই রয়েছে স্পেনের অবস্থান। তবে আক্রান্তের দিক থেকে বিশ্বের সব দেশকে ছাড়িয়ে গেছে যুক্তরাষ্ট্র। জ্বর, কাশি, শ্বাসকষ্ট, মাংসপেশি ও গাঁটে ব্যথাসহ করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার উপসর্গ দেখা দিলে আইইডিসিআরের সঙ্গে যোগাযোগ করুন। আইইডিসিআরের হটলাইন নম্বর: ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫, ০১৯৩৭০০০০১১, ০১৯৩৭১১০০১১ জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

বাড়িতে বাবার লাশ, ছেলে পরীক্ষার হলে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪৫, ১৮ নভেম্বর ২০১৮  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কক্সবাজারের টেকনাফে বাবার মরদেহ বাড়িতে রেখে পরীক্ষায় অংশ নিলো পিএসসি পরিক্ষার্থী সৈয়দ নুর।

সৈয়দ নুর টেকনাফ সদর ইউপির দক্ষিণ লেঙ্গুরবিল গ্রামের ফরিদ আলমের ছেলে।

রোববার ভোরে টেকনাফে আসামি ছিনিয়ে দেয়ার সময় বন্দুকযুদ্ধে নিহত হন ফরিদ আলম। তার মরদেহ দাফন না করেই পরীক্ষা কেন্দ্রে আসে ছেলে নুর। এ সময় তাকে শান্তনা দেন কেন্দ্র সচিব মো. ইসমাঈল, হল সুপার কুতুব উদ্দিন, শিক্ষক মুফিজুর রহমান ও রেজুয়ানা।

টেকনাফ বর্ডার গার্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিন্দু লাল চাকমা জানান, রোববার ভোরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হন নুরের বাবা ফরিদ আলম। সকালে তার মরদেহ বাড়িতে রেখেই পরীক্ষা দেয় নুর।

পরীক্ষার্থী সৈয়দ নুর বলেন, ঘুম থেকে উঠে বাবার মৃত্যুর খবর পাই। পরীক্ষা দেয়া জন্য চাচারা সাহস যুগিয়েছেন। খাতায় লিখতে কষ্ট হয়েছে। তবুও সব উত্তর দিয়েছি।

উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সিরাজ উদ্দিন বলেন, বাবা হারানো শিক্ষার্থীর ওপর বিশেষ নজর রাখা হয়েছে। সে ভালোভাবে পরীক্ষা দিয়েছে।

নিউজওয়ান২৪

আরও পড়ুন
স্বদেশ বিভাগের সর্বাধিক পঠিত