ঢাকা, ১২ এপ্রিল, ২০২১
সর্বশেষ:
দেশে প্রথমবারের মতো সংবাদ পাঠ করলেন ট্রান্সজেন্ডার নারী ২৫ মার্চ চট্টগ্রামে অনেককে জিয়া গুলি করে হত্যা করে: প্রধানমন্ত্রী

বাংলাদেশ-ভারত-আফগানিস্তান ত্রিদেশীয় সিরিজ

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০০:৩৬, ১ মার্চ ২০২১  

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

চলতি বছরের শেষ দিকে ভারত ও আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দলের সঙ্গে একটি ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। নভেম্বরে সিরিজটি আয়োজনের পরিকল্পনা বোর্ডের।

এর আগে মার্চে আফগানিস্তানের বিপক্ষে সিরিজ খেলবে বাংলাদেশের যুবারা। আফগানদের হোম ভেন্যু ভারতের নয়ডায় হবে পাঁচটি ওয়ানডে ও একটি চারদিনের ম্যাচ। সেখানেই ত্রিদেশীয় সিরিজ হওয়ার কথা থাকলেও নভেম্বরে তা হবে বাংলাদেশের মাটিতে।

ত্রিদেশীয় সিরিজ নিয়ে এবিসিবির ন্যাশনাল গেম ডেভেলপমেন্টের ম্যানেজার আবু ইমাম মো. কাওসার বলেন, ভারতেই একটি ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ আয়োজনের কথা চলছিলো। কিন্তু এবার তা ওখানে হবে না। নভেম্বরে ভারত ও আফগানিস্তানকে নিয়ে সিরিজটি বাংলাদেশেই হবে।

২২ ক্রিকেটার নিয়ে মিরপুরে যুব দলের ক্যাম্প চলছে। করোনার কথা মাথায় রেখে বড় দল প্রস্তুত রাখছে বিসিবি। গত জুলাইয়ে ৪৫ ক্রিকেটার নিয়ে যাত্রা শুরু করে যুব দল। ধাপে ধাপে ক্রিকেটারদের বাছাই করে তা অর্ধেকে নামিয়ে চলছে চূড়ান্ত প্রস্তুতি।