ঢাকা, ১৬ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ:
আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে হেল্পলাইন ১৬২৬৩ এ কল করলেই ডাক্তারের পরামর্শ ডেঙ্গি নিয়ন্ত্রণে একটি সমন্বিত পদক্ষেপ খুবই জরুরি

‘বন্দুকযুদ্ধে’ নরসিংদী’র শীর্ষ সন্ত্রাসী মিঠুন নিহত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৩৮, ৩১ আগস্ট ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নরসিংদীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে তালিকাভুক্ত সন্ত্রাসী মিঠুন নিহত হয়েছেন। শুক্রবার মধ্যরাতে মাধবদী শহরের টাঁটাপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে।

নিহত মিঠুন মাধবদী থানার জাকির হোসেনের ছেলে। এ ঘটনায় তার চার সহযোগীকে পিস্তল ও গুলিসহ গ্রেফতার করা হয়েছে। তারা হলেন- হৃদয়, মাইনুল, মেহেদি হাসান। অন্য একজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

জেলা ডিবির এসআই আবদুল গাফফার বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশের তালিকাভুক্ত চিহ্নিত মাদক ও অস্ত্র ব্যবসায়ী মিঠুনকে তার সহযোগী সোহেলসহ শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের কাঞ্চন এলাকা থেকে আটক করা হয়। গত রাতে তার দেয়া তথ্যের ভিত্তিতে অবৈধ অস্ত্র উদ্ধারে নামে পুলিশ। এ সময় ওৎ পেতে থাকা মিঠুনের অন্য সহযোগীরা পুলিশের ওপর গুলি চালায়।

এ সময় পুলিশ পাল্টা গুলি ছুড়লে বেশ কয়েকজন পালিয়ে যান। এতে ডিবির দুই সদস্যসহ আহত হন সন্ত্রাসী মিঠুন। সহযোগী সন্ত্রাসীদের ছোড়া গুলিতে আহত মিঠুনকে নরসিংদী জেলা হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মিঠুনের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, অস্ত্র, বিস্ফোরক ও মাদকের ডজন খানেক মামলা রয়েছে। ওই ঘটনায় দুটি বিদেশি পিস্তল, একটি পাইপগান ও আট রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

নিউজওয়ান২৪.কম/এমজেড

আরও পড়ুন
স্বদেশ বিভাগের সর্বাধিক পঠিত