ঢাকা, ০৬ মার্চ, ২০২১
সর্বশেষ:
মোদিকে বাংলাদেশে না আনতে অনুরোধ নুরের ঢাকায় বিমানের নতুন উড়োজাহাজ ‘শ্বেতবলাকা’ আইনমন্ত্রীর সামনেই দুই মেয়র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১০ বার্নিকাটের বহরে হামলা : ছাত্রলীগ নেতাসহ ৯ জনের বিরুদ্ধে চার্জশিট

নেত্রী মেসেজ দিয়েছেন, দেখা করতে যাবো: কাদের মির্জা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৪৮, ২২ ফেব্রুয়ারি ২০২১  

নেত্রী মেসেজ দিয়েছেন, দেখা করতে যাবো: কাদের মির্জা

নেত্রী মেসেজ দিয়েছেন, দেখা করতে যাবো: কাদের মির্জা

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, নেত্রী আমাকে মেসেজ দিয়েছেন। বিশেষ বার্তা পাঠিয়েছেন প্রধানমন্ত্রী। আমি দেখা করতে যাবো।

সোমবার রাত ৮টার দিকে পৌরসভার রূপালী চত্বরের শোকসভা ও সমাবেশে মোবাইলের মেসেজ বের করে নেতাকর্মীদের দেখিয়ে এসব কথা বলেন তিনি।

আবদুল কাদের মির্জা বলেন, নেত্রী আমার রাজনীতির শেষ ঠিকানা। তিনি যা বলবেন আমি তাই মানব। দেখা করার পর তিনি যে নির্দেশনা দেবেন সে অনুযায়ী কাজ করব।

এর আগে, সন্ধ্যা ৭টার দিকে রূপালী চত্বরে সমাবেশ শুরু হয় বলে জানিয়েছেন মেয়র আবদুল কাদের মির্জার ব্যক্তিগত সহকারী মো. সিরাজুল ইসলাম।

একই সময়ে টেকের বাজারে সমাবেশ করছেন সাবেক উপজেলা চেয়ারম্যান মো. মিজানুর রহমান বাদল। এ অবস্থায় দুই পক্ষের সংঘর্ষের আশঙ্কার কথা জানিয়েছিল স্থানীয়রা।

সোমবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বসুরহাট পৌরসভায় ১৪৪ ধারা জারি করেছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউল হক মীর। 

এরইমধ্যে ১৪৪ ধারা ভঙ্গ করে বসুরহাটের রূপালী চত্বরে সংবাদ সম্মেলনের চেষ্টা করেন মেয়র আবদুল কাদের মির্জা। তবে প্রশাসনের বাধায় শেষ পর্যন্ত সংবাদ সম্মেলন করতে পারেননি। 

আরও পড়ুন