ঢাকা, ০৬ মার্চ, ২০২১
সর্বশেষ:
মোদিকে বাংলাদেশে না আনতে অনুরোধ নুরের ঢাকায় বিমানের নতুন উড়োজাহাজ ‘শ্বেতবলাকা’ আইনমন্ত্রীর সামনেই দুই মেয়র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১০ বার্নিকাটের বহরে হামলা : ছাত্রলীগ নেতাসহ ৯ জনের বিরুদ্ধে চার্জশিট

তালাক ছাড়ায় দ্বিতীয় বিয়ে নাসিরের বউয়ের, ঘরে আট বছরের সন্তান

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২২:৩৬, ২০ ফেব্রুয়ারি ২০২১  

তালাক ছাড়ায় দ্বিতীয় বিয়ে নাসিরের বউয়ের

তালাক ছাড়ায় দ্বিতীয় বিয়ে নাসিরের বউয়ের

মিস্টার ফিনিশার খ্যাত জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার নাসির হোসেন সৌদি আরব বিমান এয়ারলাইন্সে কর্মরত তামিমা তাম্মির সঙ্গে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন। বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় ঘটা করে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।

বিয়ের পাঁচদিনের মাথায় শোনা গেল অবাক করা কাহিনী। আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন তামিমা। সেই সঙ্গে ঘরে রয়েছে আট বছরের মেয়ে।

আজ (শনিবার) দুপুরে রাইসা ইসলাম বাবুনি নামক এক ফেসবুক ব্যবহারকারীর একটি পোস্ট ভাইরাল হয়। 

যেখানে তামিমার স্বামী রাকিবের পক্ষে দাবি করা হয়েছে, ২০১১ সালে বিয়ে হয়। এখনো তাদের মধ্যে বৈবাহিক সম্পর্ক রয়েছে। তাদের ঘরে রয়েছে ৮ বছর বয়সী একটি মেয়ে সন্তানও। তালাক না দিয়ে নতুন বিয়ে করায় তামিমার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রাকিব।

ফেসবুকে ভাইরাল হওয়া ওই পোস্টে রাকিবের সঙ্গে নাসিরের একটি অডিও কলও রয়েছে। যেখানে নাসির রাকিবকে ফোন দিয়ে জানতে চান কেন তিনি জিডি করেছেন।

নিউজওয়ান২৪/আই