ঢাকা, ১২ এপ্রিল, ২০২১
সর্বশেষ:
দেশে প্রথমবারের মতো সংবাদ পাঠ করলেন ট্রান্সজেন্ডার নারী ২৫ মার্চ চট্টগ্রামে অনেককে জিয়া গুলি করে হত্যা করে: প্রধানমন্ত্রী

জেলের জালে ধরা পড়লো বিশাল রুই

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:০২, ৩১ মার্চ ২০২১  

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় ফেরিঘাটের উজানের পদ্মা নদীতে এক জেলের জালে ধরা পড়েছে বিশাল আকৃতির একটি রুই। মাছটি ৩৫ হাজার টাকায় বিক্রি হয়। মঙ্গলবার বেলা ১১টার দিকে জেলে গুরুদেব হালদারের জালে মাছটি ধরা পড়ে।

মাছটি জেলে গুরুদেব হালদারের কাছ থেকে কিনে নেন চাঁদনী-আরিফা মৎস্য আড়তের দৌলতদিয়া ৫ নম্বর ফেরিঘাটের মাছ ব্যবসায়ী মো. চান্দু মোল্লা।

জেলে গুরুদেব হালদার বলেন, সোমবার রাতে বাড়ি থেকে বের হয়ে নদীতে জাল নিয়ে বসে থাকি। মঙ্গলবার ভোরের দিকে জালে জোরে একটি ঝাঁকুনি দেয়, তখন বুঝতে পারি জালে বড় কোনো মাছ ধরা পড়েছে। তখন আমার সঙ্গে থাকা সহযোগীদের নিয়ে জাল তুলে দেখি বিশাল আকৃতির রুই ধরা পড়েছে। পরে মৎস্য ব্যবসায়ী চান্দু মোল্লার কাছে ২ হাজার ৫৫০ কেজি দরে ৩৫ হাজার ৭০০ টাকায় মাছটি বিক্রি করে দিয়েছি।

এ বিষয়ে রাজবাড়ী জেলা মৎস্য কর্মকর্তা জয়দেব পাল বলেন, বর্তমানে পদ্মা নদীতে বিভিন্ন ধরনের বড় বড় মাছ ধরা পড়ছে। তবে ১৪ কেজি ওজনের রুইমাছ তেমন একটা পাওয়া যায় না বলে জানান এই কর্মকর্তা।

স্বদেশ বিভাগের সর্বাধিক পঠিত