ঢাকা, ২১ সেপ্টেম্বর, ২০২০
সর্বশেষ:
আইইডিসিআর এর করোনা কন্ট্রোল রুম (০১৭০০৭০৫৭৩৭) অথবা হটলাইন নম্বরে (০১৯৩৭১১০০১১, ০১৯৩৭০০০০১১, ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫, ০১৯৪৪৩৩৩২২২, ০১৫৫০০৬৪৯০১–০৫) যোগাযোগ করা যাবে। এ ছাড়া করোনাসংক্রান্ত তথ্য জানতে বা সহযোগিতা পেতে স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ এবং ৩৩৩ নম্বরে ফোন করা যাবে। অনলাইনে করোনা নিয়ে যোগাযোগ করতে আইইডিসিআরের ই-মেইল [email protected] এবং ফেসবুক পেজে (Iedcr,COVID19 Control Room) যোগাযোগ করা যাবে। জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

চট্টগ্রাম ও চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ৩

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৩:২৪, ৯ আগস্ট ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চট্টগ্রাম নগরের কোতোয়ালী থানার মেরিনার্স রোডের ফিসারি ঘাট এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব।

শুক্রবার (৯ অগাস্ট) ভোরে তাদের আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ৩১ হাজার ৫০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

আটকৃতরা হলো- কক্সবাজার জেলার মুক্তারকুল এলাকার মো. আব্দুল হকের ছেলে মো. আনোয়ার ইসলাম (২১) ও চান্দগাঁও থানার ওমর আলী মাতব্বর রোড এলাকার রায়হান আরাফাত (২০)।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক মাদক কারবারিরা দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা এনে চট্টগ্রাম, ঢাকাসহ বিভিন্ন এলাকায় বিক্রি করত।

এদিকে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে একটি আমবাগান থেকে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। 

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার সিনিয়র সহকারী পরিচালক মিজানুর রহমান ভুইয়া শুক্রবার রাতে এ তথ্য জানান।

আটক আব্দুল মতিনের কাছ থেকে নয় হাজার ৭৬৫ ইয়াবা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি স্বীকার করেছে, সে দীর্ঘদিন যাবৎ ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সঙ্গে জড়িত।
 
এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

নিউজওয়ান২৪.কম/এমজেড

আরও পড়ুন
স্বদেশ বিভাগের সর্বাধিক পঠিত