ঢাকা, ১৮ নভেম্বর, ২০১৯
সর্বশেষ:
জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে হেল্পলাইন ১৬২৬৩ এ কল করলেই ডাক্তারের পরামর্শ

খুনের মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৪২, ৯ এপ্রিল ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

চট্টগ্রাম নগরে প্রেমঘটিত বিরোধের জের ধরে ছুরিকাঘাতে নিহত লোকমান হোসেন জনি হত্যা মামলার প্রধান আসামি সাইফুল পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। 

মঙ্গলবার (৯ এপ্রিল) ভোর ৪টার দিকে বাকলিয়া থানাধীন কল্পলোক আবাসিক এলাকায় খালপাড় কবরস্থানের পাশে এ 'বন্দুকযুদ্ধের' ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধে নিহত সাইফুল বাকলিয়া থানাধীন সবুজবাগ আবাসিক এলাকার রফিক আহমদের ছেলে। 

বাকলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রনব চৌধুরী বলেন, সোমবার রাতে ফটিকছড়ি উপজেলার জাফতনগর গ্রাম থেকে লোকমান হত্যা মামলার প্রধান আসামি সাইফুল এবং তিন নম্বর আসামি জিয়াউদ্দিন বাবলুকে গ্রেফতার করা হয়। যে অস্ত্র দিয়ে লোকমানকে হত্যা করা হয়েছে সে অস্ত্রের বিষয়ে সাইফুলকে জিজ্ঞাসাবাদ করা হলে তার স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ অস্ত্র উদ্ধারের জন্য কল্পলোক আবাসিক এলাকার খালপাড় কবরস্থান এলাকায় যায়। 

সেখানে গেলে কয়েকজন সন্ত্রাসী তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় উভয়পক্ষে গোলাগুলির একপর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে। তখনই ঘটনাস্থলে সাইফুলকে গুলিবিদ্ধ হয়। পরে সাইফুলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাইফুলকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি এলজি এবং দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। 

প্রসঙ্গত, ৬ এপ্রিল দিবাগত রাতে বাকলিয়া থানাধীন খালপাড় এলাকায় খুন হন লোকমান হোসেন জনি। এই ঘটনায় সাইফুলকে প্রধান আসামি করে ৮ জনের বিরুদ্ধে বাকলিয়া থানায় মামলা দায়ের করেন লোকমানের মা রোকেয়া বেগম।

আরও পড়ুন
অপরাধ বিভাগের সর্বাধিক পঠিত