ঢাকা, ০৪ আগস্ট, ২০২০
সর্বশেষ:
সেহরি ও ইফতারের সময় সূচি : ঢাকায় প্রথম রোজার সেহরির শেষ সময় রাত ৪টা ৫ মিনিটে আর ইফতার হবে সন্ধ্যা ৬টা ২৮ মিনিটে। আইইডিসিআর এর করোনা কন্ট্রোল রুম (০১৭০০৭০৫৭৩৭) অথবা হটলাইন নম্বরে (০১৯৩৭১১০০১১, ০১৯৩৭০০০০১১, ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫, ০১৯৪৪৩৩৩২২২, ০১৫৫০০৬৪৯০১–০৫) যোগাযোগ করা যাবে। এ ছাড়া করোনাসংক্রান্ত তথ্য জানতে বা সহযোগিতা পেতে স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ এবং ৩৩৩ নম্বরে ফোন করা যাবে। অনলাইনে করোনা নিয়ে যোগাযোগ করতে আইইডিসিআরের ই-মেইল [email protected] এবং ফেসবুক পেজে (Iedcr,COVID19 Control Room) যোগাযোগ করা যাবে। জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

খালেদার পরেই হিরো আলম!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৩৪, ১৩ ডিসেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

২০১৮ সালে গুগলে বাংলাদেশ থেকে সবচেয়ে বেশি কোন বিষয়টি এবং কাকে খোঁজা হয়েছে, এমনই তালিকা প্রকাশ করেছে সার্চ জায়ান্ট গুগল।

গুগল ট্রেন্ডসের ওয়েবসাইটে প্রকাশিত ট্রেন্ডিং সার্চের তালিকায় দেখা গেছে, চলতি বছরে বাংলাদেশের মানুষ সবচেয়ে বেশি খুঁজেছেন ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট কোলিন্দা গ্রাবার-কিতারোভিচকে। রাশিয়া বিশ্বকাপ ফুটবলে স্টেডিয়ামে উপস্থিত হয়ে সাড়া ফেলেছিলেন তিনি।

তালিকার শীর্ষ দশে রয়েছেন কারাবন্দি বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। তিনি রয়েছেন ৯ নম্বরে। ১০ নম্বরে রয়েছেন অন্তর্জালের আলোচিত তারকা ও স্বতন্ত্র সংসদ প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম।

গুগল কয়েকটি ক্যাটাগরিতে সার্চ ট্রেন্ড প্রকাশ করেছে। এর ‘পিপল’ অংশে ১০ জনের তালিকা প্রকাশ করা হয়েছে। তালিকার ২ নম্বরে আছেন ভারতের মালয়ালাম অভিনেত্রী প্রিয়া প্রকাশ ব্যারিয়ার, ৩ নম্বরে ব্রিটিশ রাজবধূ মেগান মার্কেল, ৪ নম্বরে সাবেক পর্নোতারকা মিয়া খলিফা, ৫ নম্বরে বলিউড অভিনেত্রী সানি লিওন, ৬ নম্বরে ফ্রান্সের ফুটবল তারকা কিলিয়ান এমবাপ্পে, ৭ নম্বরে পর্নোতারকা মিয়া মালকোভা ও ৮ নম্বরে সদ্য বিবাহিত বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী মার্কিন গায়ক নিক জোনাস রয়েছেন।

‘মুভিজ’ অংশে এ বছর বাংলাদেশ থেকে বেশি খোঁজা হয়েছে ‘থাগস অব হিন্দোস্তান’, ‘অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়্যার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘রেস-৩’, ‘বাঘি-২’, ‘সঞ্জু’, ‘ব্ল্যাক প্যানথার’, ‘দ্য নান’, ‘হেট স্টোরি-৪’ ও ‘ভেনম’।

আর ‘সার্চেস’ অংশে শীর্ষ দশে রয়েছে ক্রিকবাজ, ওয়ার্ল্ড কাপ, এসএসসি রেজাল্ট, এইচএসসি রেজাল্ট, লাইভ ফুটবল, আইপিএল, এশিয়া কাপ, বাংলাদেশ ভার্সেস জিম্বাবুয়ে, ফোর এক্স ব্রিউয়ারি ব্রিসবেন ও বাংলাদেশ ভার্সেস ইন্ডিয়া।

নিউজওয়ান২৪/জেডএস

অসম্পাদিত বিভাগের সর্বাধিক পঠিত