ঢাকা, ২০ নভেম্বর, ২০১৯
সর্বশেষ:
জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে হেল্পলাইন ১৬২৬৩ এ কল করলেই ডাক্তারের পরামর্শ

খাগড়াছড়িতে পলাতক আসামিসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪২, ৯ মে ২০১৯  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

খাগড়াছড়ির দীঘিনালায় বাচ্চু মিয়া নামে পলাতক এক ইয়াবা সম্রাটকে আটক করেছে দীঘিনালা থানা পুলিশ। বৃহস্পতিবার (৯ মে) আনুমানিক রাত সাড়ে ৮টার দিকে কবাখালী বাজার থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়।

আটক বাচ্চু মিয়া কবাখালীর পূর্ব হাচিন সনপুর এলাকার আব্বাস আলীর ছেলে।

এলাকাবাসী জানায়, ইয়াবা কারবারি বাচ্চু মিয়া ও তার বাবা আব্বাস আলী ৬-৭ বছর আগেও ঠেলাগাড়ি চালিয়ে সংসার চালাতো। হঠাৎ বাচ্চু মিয়া উপজেলার এক মাদক সিন্ডিকেটের সঙ্গে জড়িয়ে পড়ে। একটি বড় সিন্ডিকেটের মাধ্যমে সে ঘরে বসে দেশের বিভিন্ন জেলায় তক্ষক এবং ইয়াবা পাচার করতো।

এলাকাবাসী আরও জানায়, এলাকার কেউ কিছু বললে সে নিজেকে কবাখালী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নেতা এবং তার সঙ্গে উপজেলা আওয়ামী লীগের নেতা জড়িত আছে বলে দেখে নেওয়ার হুমকি দিত। তবে তার আটকের খবর শুনে এলাকায় স্বস্তির নিঃশ্বাস ফেলছেন এলাকাবাসী। দীঘিনালা থানার ওসি উত্তম দেব বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (৯ মে) রাত সাড়ে ৮টার দিকে কবাখালী বাজার এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশকে দেখতে পেয়ে বাচ্চু মিয়া দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ ধাওয়া দিয়ে তাকে ধরে ফেলে।

এ দিকে দীঘিনালা থানা ও ছোটমেরুং পুলিশ ফাঁড়ি কর্তৃক অভিযান চালিয়ে মেরুং বাজার থেকে ইয়াবা ব্যবসায়ী কবির হোসেন ও আ. রহিম নামে আরও দুইজন ইয়াবা কারবারিকে ইয়াবাসহ আটক করা হয়।

নিউজওয়ান২৪/ইরু

আরও পড়ুন
স্বদেশ বিভাগের সর্বাধিক পঠিত