ঢাকা, ০২ জুন, ২০২০
সর্বশেষ:
সেহরি ও ইফতারের সময় সূচি : ঢাকায় প্রথম রোজার সেহরির শেষ সময় রাত ৪টা ৫ মিনিটে আর ইফতার হবে সন্ধ্যা ৬টা ২৮ মিনিটে। আইইডিসিআর এর করোনা কন্ট্রোল রুম (০১৭০০৭০৫৭৩৭) অথবা হটলাইন নম্বরে (০১৯৩৭১১০০১১, ০১৯৩৭০০০০১১, ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫, ০১৯৪৪৩৩৩২২২, ০১৫৫০০৬৪৯০১–০৫) যোগাযোগ করা যাবে। এ ছাড়া করোনাসংক্রান্ত তথ্য জানতে বা সহযোগিতা পেতে স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ এবং ৩৩৩ নম্বরে ফোন করা যাবে। অনলাইনে করোনা নিয়ে যোগাযোগ করতে আইইডিসিআরের ই-মেইল [email protected] এবং ফেসবুক পেজে (Iedcr,COVID19 Control Room) যোগাযোগ করা যাবে। জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

ওয়াটসঅ্যাপের নতুন ফিচার 

মোবাইল-পিসি-টেক ডেস্ক

প্রকাশিত: ১০:১৬, ১০ ডিসেম্বর ২০১৯  

ওয়াটসঅ্যাপ- ফাইল ফটো

ওয়াটসঅ্যাপ- ফাইল ফটো

আইফোনে যারা ওয়াটসঅ্যাপ ব্যবহার করেন তারা কল ওয়েটিং অপশনটি পেয়ে থাকেন। এবার অ্যানড্রয়েডেও এই সুবিধাটি আসছে।

ধরা যাক, ওয়াটসঅ্যাপে কলে কথা বলছেন। সেই সময়েই ইউজারের আরেকটি ফোন এসেছে একই অ্যাপে। এতদিন ব্যবহারকারী সেই কল এলে দেখতে পেতেন না। নতুন এই ফিচারের সাহায্যে ব্যবহারকারীরা ওয়াটসঅ্যাপ কলে কথা বলা সময় অন্য কল এলে দেখতে পাবেন।

নতুন এই ফিচারের নাম ‘কল ওয়েটিং’। সচরাচর সেলুলার ফোনে যে ধরনের কল ওয়েটিং হয় তার থেকে এটি একটু হলেও আলাদা। তবে সাধারণ ফোন কলে যেমনি আপনি একটি কল হোল্ডে পাঠিয়ে দিয়ে অন্য কল অনায়াসে ধরতে পারেন। এক্ষেত্রে কিন্তু তা হবে না। আপনি একবারে কেবল একটি কলই ধরতে পারবেন।

ওয়াটঅ্যাপ ভার্সন ২.১৯.৩৫২ এর মাধ্যমে আপাতত এই ফিচার গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করা যাবে। যদি কিছুদিন আগেই আপনার ওয়াটসঅ্যাপ আপডেট করে থাকেন, তাহলে এখনই নতুন ফিচার সম্পর্কে সবকিছুই দেখতে পাবেন। আর আপডেট না করে থাকেন, তাহলে এখনই আপডেট করুন।

নিউজওয়ান২৪.কম/এমজেড

মোবাইল-পিসি-টেক বিভাগের সর্বাধিক পঠিত